চট্টগ্রাম রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ নভেম্বর, ২০১৯ | ২:৫৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে শিক্ষিকা এ্যানি বড়ুয়ার মৃত্যু

মৃত্যুই যেনো তাকে সে পথে টেনে নিয়ে গেলো

পিএসসি পরীক্ষাকেন্দ্রে দায়িত্ব পালন করতে বাসা থেকে বের হন পটিয়ার সরকারি মেহেরআটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা এ্যানি বড়ুয়া (৪০)। পাথরঘাটা ব্রিকফিল্ড রোডে সহকর্মীর জন্য অপেক্ষা করছিলেন তিনি। হঠাৎ দেয়ালের একটি অংশ এসে পড়ে তাঁর ওপর। আর এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। আজ রবিবার (১৭ নভেম্বর) সকাল ৯টায় কোতোয়ালী থানার পাথরঘাটায় গ্যাসের লাইনে বিস্ফোরণে দেয়াল ধসে নিহতদের একজন তিনি।

‘প্রতিদিনের মতো স্কুলে যাওয়ার জন্য বের হয়েছেন নির্দিষ্ট সময়ের আগে। কারণ তাঁর আজ পিএসসি পরীক্ষার ডিউটি আছে। তাই সকাল সকাল বের হয়েছেন পটিয়া মেহেরানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার জন্য। কিন্তু পরীক্ষার হলে আর ডিউটি করা হলো না এ্যানি বড়ুয়ার,’ এখন ২ ছেলে নিয়ে কি করব বলে চমেক হাসপাতালে কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো বলছিলেন নিহত এ্যানি বড়ুয়ায়র স্বামী প্রকৌশলী পলাশ বড়ুয়া।

তিনি আরো বলেন, কোনো দিন কোতোয়ালি মোড় দিয়ে যায় না সে। আরেক সহকর্মীর সাথে যাওয়ার জন্য আজকে কোতোয়ালি গিয়েছেন। এ যাওয়া যে শেষ যাওয়া জানতাম না। পলাশ বড়ুয়া কান্নাজড়িত কণ্ঠে বলতে থাকেন, আজকের পিএসসি পরীক্ষার প্রথম ডিউটিতে তাকে শাড়িও ঠিক করে দিয়েছি। পছন্দের শাড়ি পড়ে এ্যানি ডিউটিতে যাচ্ছিল। ও আগে বের হয়, আমি পরে বের হচ্ছিলাম। এর মধ্যে শুনি এ দুর্ঘটনা। আমাদের সাজানো গোছানো সংসার এক নিমিষেই শেষ। আমি ছেলেদের কি জবাব দেবো? নিহত এ্যানি বড়ুয়ার এক ছেলে এবার সরকারি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিয়েছে। আরেকজন ৬ষ্ঠ শ্রেণিতে পড়ছেন।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 291 People

সম্পর্কিত পোস্ট