চট্টগ্রাম শনিবার, ০৬ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৭ নভেম্বর, ২০১৯ | ১:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণ

পুলিশের ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনায় পুলিশের পক্ষে ৩ সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আজ রবিবার (১৭ নভেম্বর) চমেক হাসপাতালে আহত রোগীদের দেখতে এসে সিএমপি কমিশনার মাহবুবর রহমান এ তথ্য জানান। তিনি বলেন,  আগামী ৩ দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দেয়া হবে। দক্ষিণের ডিসি মেহেদী হাসানকে কমিটির আহ্বায়ক করে তদন্ত কমিটিতে সদস্য করা হয় অতিরিক্ত উপ-কমিশনার (সিটিএসবি) মঞ্জুর মোরশেদ ও কোতোয়ালি থানার সহকারি মিশনার নবেল চাকমাকে।

উল্লেখ্য, নগরীর পাথরঘাটা এলাকায় গ্যাস লাইনের রাইজার বিস্ফোরণে শিশুসহ ৭ জন নিহত হয়েছেন। আজ রবিবার (১৭ নভেম্বর) সকাল ৮টার দিকে পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের কুঞ্জমনি ভবনে এ দুর্ঘটনা ঘটে। বিস্ফোরণের পর দুটি ভবনের দেয়ালের একাংশ ধসে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘বিস্ফোরণে ওই ভবনের সীমানাপ্রাচীর ধসে রাস্তার ওপর পড়লে পথচারী ও চলতিপথের যাত্রীরাও আহত হন। বড়ুয়া বিল্ডিংয়ের পাশাপাশি উল্টো দিকের জসীম বিল্ডিংয়ের নিচতলার দোকানও বিস্ফোরণের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়।’ কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, ‘পাঁচতলা ভবনের নিচতলায় সকালে বিকট বিস্ফোরণের সঙ্গে পুরো বাড়ি কেঁপে ওঠে। এতে ওই ভবনের দেয়াল ধসে পড়ে।

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 155 People

সম্পর্কিত পোস্ট