চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১৭ নভেম্বর, ২০১৯ | ২:১৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

কোচিংয়ে যাওয়ার পথে মা ও সন্তানের মর্মান্তিক মৃত্যু

এক সন্তান পড়েন কেজি স্কুলে, আরেক সন্তান ২য় শ্রেণিতে। সকালে ছোট সন্তানকে দিয়ে স্কুল থেকে ফিরে বাসায় এসে আরেক সন্তানকে কোচিংয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু সন্তানকে নিয়ে স্কুলে আর যাওয়া হলো না । যাওয়ার পথে ঘটনাস্থলেই মৃত্যু হয় জোলেকা বেগম ফারজানা (৩৬) ও শিশু সন্তান শুভ (৭)।

রবিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৮টার  দিকে নগরীর পাথরঘাটা ব্রিক ফিল্ড রোডের বড়ুয়া বিল্ডিংয়ের নিচতলায় গ্যাস লাইনের রাইজারে এ বিস্ফোরণে নিহত হন তারা।

তার বাসা ছিল নজু মিয়া লেইনে। বাসা থেকে বের হয়ে কোচিংয়ে যাওয়ার পথে ব্রিকফিল্ড রোডের গ্যাসের লাইন বিষ্ফোরণে ওই বিল্ডিংয়ের দেয়াল ধসে ঘটনাস্থলেই তিনি ও তার শিশু সন্তানের মৃত্যু হয়। নিহতরা আইনজীবি আতাউর রহমানের স্ত্রী ও সন্তান।

নিহতের স্বামী আতাউর রহমান বার বার কান্না করছিলেন। কান্না করতে করতে তিনি অজ্ঞান হয়ে যাচ্ছিলেন। ঘটনাস্থলে থাকা লোকজনের চেষ্টায় ও থামানো যাচ্ছিল না তার কান্না। 

নিহত জোলেকা বেগম ফারজানার শ্বশুর বাড়ি সাতকানিয়া কালীয়াইশে। স্বামী ও সন্তানদের নিয়ে তিনি নজু মিয়া লেইনের একটি ভাড়া বাসায় থাকতেন।

উল্লেখ্য, রবিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৮টার  দিকে নগরীর পাথরঘাটা এলাকায় গ্যাসের লাইন বিষ্ফোরণে অন্তত সাতজনের নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো প্রায় ১৬ জন।

পূরর্বকোণ/পিআর

The Post Viewed By: 711 People

সম্পর্কিত পোস্ট