চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১৭ নভেম্বর, ২০১৯ | ১:২৫ পূর্বাহ্ন

সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে ড. গাজী সালেহ

ভবিষ্যৎ প্রজন্মকে নৈতিক শিক্ষাই শিক্ষিত হতে হবে

চবি সমাজবিজ্ঞান অনুষদের সাবেক ডিন প্রফেসর ড. গাজী সালেহ উদ্দিন বলেছেন, পাঠ্যক্রমিক শিক্ষার পাশাপাশি ভবিষ্যৎ প্রজন্মকে নৈতিক ও ধর্মীয় শিক্ষায় শিক্ষিত হতে হবে। তিনি বলেন, পিতা-মাতার পরেই শিক্ষকের স্থান। শিক্ষককে যথাযথ সম্মান প্রদর্শনের মাধ্যমে তাদেরকে মূল্যায়ন করা সম্ভব। তিনি গত ১৫ নভেম্বর সকালে নগরীর সাব-এরিয়াস্থ একটি কমিউনিটি সেন্টারে শ্যামল’স টিচিং হোমের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শ্যামল বৈদ্য সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন অপর্ণাচরণ সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক শিপুল কুমার দে। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকার অলক তালুকদার, এডভোকেট খোকন আইচ (অমিত), আলীউর রহমান, অধ্যাপক মনোজ দেব, শিক্ষক রূপক শীল, নারীনেত্রী রুমকী সেনগুপ্তা।

আবৃত্তি শিল্পী লিপি তালুকদার ও পৌষালী সেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাপ্পা দাশ, মিল্টন আচার্য্য, শান্তা মজুমদার, সেতু তালুকদার, অভিভাবকদের মধ্যে সন্তোষ দাশ, সুবর্ণা ভট্টাচার্য, শিক্ষার্থীদের মধ্যে অর্ণব ভট্টাচার্য্য, ফাতিমা সুলতানা, অভ্র পাল, জান্নাতুল ফেরদৌস। অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন অতিথিবৃন্দ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 25 People

সম্পর্কিত পোস্ট