চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১৭ নভেম্বর, ২০১৯ | ১:২৫ পূর্বাহ্ন

উদযাপিত হল ‘আলোর আশা ফাউন্ডেশন’র দ্বিতীয় বর্ষপূর্তি

এতিম অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুর মৌলিক অধিকারপূরণে কাজ করে যাওয়ার শপথ নিয়ে উদযাপন করা হল সামাজিক সংগঠন “আলোর আশা ফাউন্ডেশন”র দ্বিতীয় বর্ষপূর্তির জমকালো অনুষ্ঠান।

চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন অডিটরিয়ামে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন মুক্তিযোদ্ধা ডা. মোহাম্মদ সরফরাজ খান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন যুব উন্নয়ন অফিসার মোহাম্মদ জাহান উদ্দিন, প্রাইমারি চিকিৎসক সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুল আলম, আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ নাসির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ওবাইদুল হক কানন, ফোরকান আহমেদ, জিয়াউল কবির সোহেল প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি শামসুল আলম খান মুরাদ ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ।

সমাপনী বক্তব্যে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার এলাহি ফয়সাল বলেন, আমরা সকলেই যদি এতিম অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুর মৌলিক অধিকারপূরণে এগিয়ে আসি তাহলেই তারা ভিক্ষা থেকে মুক্ত হয়ে শিক্ষার আলোয় আলোকিত হবে। আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষে সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদানের জন্য আলোর আশা ফাউন্ডেশনের ১৫ জন সদস্য ও চট্টগ্রামের ১৭টি সামাজিক সংগঠনকে সম্মাননা স্মারক দেয়া হয়। এছাড়া আজীবন সদস্য সম্মাননা স্মারক দেয়া হয় মুক্তিযোদ্ধা ডা. মোহাম্মদ সরফরাজ খান ও সৈয়দা নাজমা উল হোসনাকে।

দৃষ্টিনন্দন এই আয়োজনের অন্যতম আকর্ষণ ছিল সাদিয়া শ্যামা ও সোহা শিক্ষার্থী সায়নুর আক্তারের সঞ্চালনায় সোহাস্কুলের শিশুদের উপস্থিত বক্তৃতা, গান, ছড়া, নৃত্য প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। তাসনীম আনজুম নওরীনের সহযোগিতায় প্রথম শ্রেণির বাচ্চাদের নতুন বই ও শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।-বিজ্ঞপ্তি।

The Post Viewed By: 34 People

সম্পর্কিত পোস্ট