চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১৭ নভেম্বর, ২০১৯ | ১:২৫ পূর্বাহ্ন

‘বিজয়’৭১ এর শোকসভায় বক্তারা

বাদল ছিলেন রাজনীতির বরপুত্র

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা, প্রখ্যাত পার্লামেন্টারিয়ান মঈন উদ্দিন খান বাদলের মৃত্যুতে ‘বিজয়’৭১ এর উদ্যোগে ও সম্মিলিত মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের সার্বিক সহযোগিতায় নগরীর সুপ্রভাত স্টুডিও হলে গতকাল বিকেল ৪টায় এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নাট্যজন সজল চৌধুরীর সভাপতিত্বে ও বিপ্লব দাশগুপ্ত’র সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় প্রধান আলোচক উপস্থিত ছিলেন ড. গাজী সালেহ উদ্দিন।

বিশেষ আলোচক ছিলেন গেরিলা মুক্তিযোদ্ধা ফজল আহমেদ, জেলা পরিষদ সদস্য শাহিদা আক্তার জাহান, মুক্তিযোদ্ধা ভানুরঞ্জন চক্রবর্তী, মুক্তিযোদ্ধা রফিকুল আলম, মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, এম.এ সবুর, এস.এম আখতারুল আলম ও আব্দুল লতিফ। স্মৃতিচারণ করে আলোচনায় অংশগ্রহণ করেন জহুর লাল দে, অমর কান্তি দত্ত, রোটারিয়ান মো. মুনির আজাদ, লায়ন আবু ছালেহ, ডা. এস.কে পাল সুজন, ডা. অপূর্ব ধর, আনিস আহমেদ খোকন, ডা. বেলাল হোসেন উদয়ন, উল্লাস বড়–য়া প্রমুখ।

তিনি ছিলেন রাজনীতির অসাম্প্রদায়িক বরপুত্র। সভায় বক্তারা, মঈন উদ্দিন খান বাদলের স্মৃতি রক্ষায় চট্টগ্রামের কালুরঘাট সেতু তাঁর নামে নামকরণের দাবি জানান। এজন্য যথাযথ উদ্যোগ গ্রহণের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। শোকসভার পূর্বে এক মিনিট নিরবতা পালন ও শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 28 People

সম্পর্কিত পোস্ট