চট্টগ্রাম সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

১৬ নভেম্বর, ২০১৯ | ৩:২৫ পূর্বাহ্ন

টাইগারপাসে বাস উল্টে আহত ৬

ওভারটেকিং করতে গিয়ে নগরীর টাইগারপাস এলাকায় ৪নং রুটের একটি বাস উল্টে তিন নারীসহ ছয়জন আহত হয়েছেন। গতকাল (শুক্রবার) বিকেলে টাইগারপাসের সিটি কর্পোরেশনের নতুন অফিসের বিপরীতে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. সোহাগ (২০), সেফালি বেগম (৫০), মো. খোকন (৩০), আরিফুল ইসলাম বাবু (৩০), ঝুমুর (২২) ও সুফিয়া বেগম (৩৫)। এদের মধ্যে মো. খোকনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, নতুন ব্রিজ থেকে ছেড়ে আসা ৪ নম্বর রুটের দু’টি গাড়ি দেওয়ানহাট যাচ্ছিল। দু’টি গাড়িই পাল্ল­া দিয়ে চলছিল। সামনের গাড়িটি পেছনের গাড়িটিকে সাইড দিচ্ছিল না। এক পর্যায়ে ওভারটেকিং করতে গিয়ে পেছনের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপর উঠে যায়। এতে গাড়িটি উল্টে গিয়ে তিন নারীসহ ছয়জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আবু হামিদ বিষয়টি নিশ্চিত করে পূর্বকোণকে বলেন, ‘আহত অবস্থায় ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে খোকনের একটি পা ভেঙ্গে গেছে। সবাই হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে’।

The Post Viewed By: 67 People

সম্পর্কিত পোস্ট