চট্টগ্রাম রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৬ নভেম্বর, ২০১৯ | ৩:১৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

প্রবাসীর স্ত্রীকে উদ্ধার যৌন কাজে বাধ্য করায় মা-মেয়েসহ গ্রেপ্তার ৪

বিউটি পার্লারে কাজ দেয়ার প্রলোভন দেখিয়ে এক নারীকে আটকে রেখে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে মা-মেয়েসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে নগরীর খুলশী থানাধীন আল ফালাহ গলির একটি ভবনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় আটকে রাখা ওই নারীকেও উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন খালেদা মোস্তারী সুমা (৫০), তার মেয়ে তাসমিয়া বিনতে জয়নাল (৩০), মো.

দিদারুল আলম (৪০) ও খায়রুল আনোয়ার (৪৮)।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, কুমিল্লার দাউদকান্দি এলাকার এক নারী গত ১০ সেপ্টেম্বর প্রবাসী স্বামীর সাথে ঝগড়া করে বাড়ি থেকে বের হয়। ওই সময় তার তিন বছরের সন্তানকে নিয়ে গৌরিপুর বাসস্ট্যান্ডে অবস্থান করার সময় পরিচয় হয় খালেদা মোস্তারী সুমার সাথে। ওই নারীও বাড়ি থেকে বের হওয়াসহ সকল বিষয় খালেদাকে খুলে বলেন। এই সুযোগ কাজে লাগিয়ে খালেদা ওই নারীকে চট্টগ্রামের একটি বিউটি পার্লারে কাজ দেবে বলে নিয়ে আসেন। পরে আল ফালাহ গলির বনানী বিল্ডিংয়ের তৃতীয় তলার ওই ফ্ল্যাটে আটকে রাখে এবং বাকি আসামিরাসহ তাকে যৌনকর্মে লিপ্ত হতে বাধ্য করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী বিষয়টি নিশ্চিত করে পূর্বকোণকে বলেন, ‘ওই নারী এতদিন আল ফালাহ গলির বাসাতেই আটক ছিল। বৃহস্পতিবার রাতে সুযোগ বুঝে তার ভাইয়ের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে এবং সব বিষয় খুলে বলেন। পরে তার ভাই থানায় বিষয়টি অবহিত করলে তাকে নিয়ে ওই বাসায় অভিযান চালানো হয়। এসময় আটকে রাখা ওই নারীকে উদ্ধার এবং চারজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

The Post Viewed By: 367 People

সম্পর্কিত পোস্ট