চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১৬ নভেম্বর, ২০১৯ | ৩:১৩ পূর্বাহ্ন

জামেয়ায় জুমার নামাজে মুসল্লির ঢল ইমামতিতে কাসেম শাহ্

সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মাজিআ) এর খেতাবতে গতকাল শুক্রবার নামাজে জুমা নগরীর ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুনিèয়া আলিয়া ময়দানে অনুষ্ঠিত হয়। সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা.জি.আ.), সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ্ (মা.জি.আ), আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট’র কেবিনেট নেতৃবৃন্দ-সদস্যবৃন্দ, গাউসিয়া কমিটির সর্বস্তরের কর্মকর্তা-সদস্যবৃন্দ, উম্মতে মুহাম্মাদী ও সিলসিলার আশেকানবৃন্দ নামাজে জুমা আদায় করেন।

সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা.জি.আ.) নামাজ শেষে হাজার হাজার মুসল্লিদেরকে সিলসিলায়ে আলীয়া কাদেরিয়া ত্বরিকায় দিক্ষিত করেন। পরে তিনি বাংলাদেশসহ বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি-সমৃদ্ধি ও উনèতি কামনা করে দোয়া ও মুনাজাত করেন। আজ শনিবার, নামাজে মাগরিব হতে এশা পর্যন্ত রাউজান কলেজ ময়দানে অনুষ্ঠিতব্য মাহফিলে সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মাজিআ) প্রধান মেহমান’র আসন অলংকৃত করবেন।

এতে প্রধান মেহমান থাকবেন শাহাজাদা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মাজিআ), প্রধান বক্তা থাকবেন শাহাজাদা সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ্ (মাজিআ), আনজুমান ট্রাস্ট’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ¦ মোহাম্মদ মহসিন সাহেবসহ কেবিনেট নেতৃবৃন্দ-সদস্যবৃন্দ, গাউসিয়া কমিটি বাংলাদেশ’র সর্বস্তরের কর্মকর্তা-সদস্যবৃন্দ, উম্মতে মুহাম্মাদী ও সিলসিলার আশেকানবৃন্দ অংশগ্রহণ করবেন। হুজুর কেবলায়ে আলম’র ইমামতিতে ১৭ নভেম¦র রবিবার নামাজে ফজর, যোহর, আছর, মাগরিব ও এশা চট্টগ্রাম ষোলশহরস্থ আলমগীর খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হবে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 237 People

সম্পর্কিত পোস্ট