চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১৬ নভেম্বর, ২০১৯ | ২:৫৭ পূর্বাহ্ন

কাপাসগোলা বালক বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা

কাপাসগোলা সরকারি প্রাথমিক বালক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজি মুহাম্মদ সেলিম রহমানের সভাপতিত্বে ও সহ-সভাপতি মুজিব ইমরান বিপ্লবের সঞ্চালনায় গত ১৩ নভেম্বর বুধবার বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা ও মানব সম্পদ বিভাগের ডিন ডা. মোহাম্মদ সেকান্দর চৌধুরী।
প্রধান আলোচক ছিলেন সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১, চট্টগ্রাম মহানগরের সভাপতি ও সাবেক সিভিল সার্জন ডা. মো. সরফরাজ খান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চকবাজার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ আবদুর রহমান, চকবাজার ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডিশনাল পিপি এডভোকেট নোমান চৌধুরী।
প্রধান অতিথি বলেন, তোমরা হচ্ছো বাগানের শত রং করা ফুল, তোমরাই সৌরভ ছড়াবে জগৎময় এবং আগামী দিনে লেখা-পড়া শিখে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কারিগর হবে।

এতে বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা সলিকা বেগম, ফেরদৌস জাহান বেগম, মো. আবদুল হালিম, মো.আবু তাহের, সহকারি শিক্ষিকা এস এম খাইরুন্নেছা ফাহিমা, ৫ম শ্রেণির ছাত্রী আয়মন জোয়াহের।

উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির সদস্য মূর্তুজা বেগম, খদিজা বেগম, জামিলা ইসলাম, শেখ আনজুমান আরা।
সভাশেষে ছাত্র-ছাত্রীদের মাঝে প্রবেশপত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয় এবং কোতোয়ালী থানার আওতাধীন প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ রহিম উদ্দিন শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 73 People

সম্পর্কিত পোস্ট