চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১৬ নভেম্বর, ২০১৯ | ২:৪২ পূর্বাহ্ন

পেনিনসুলায় বুফে ডিনার মোগল ফুড ফেস্টিভ্যাল

ঐতিহ্যবাহী মোগল ফুডের রাজকীয় বুফে ডিনারের আয়োজন নিয়ে তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং-এ শুরু হয়েছে মোগল ফুড ফেস্টিভ্যাল।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা থেকে পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে এই ফেস্টিভ্যাল শুরু হয়। হোটেল পেনিনসুলা সবসময় দেশি-বিদেশী অতিথিদের নানা দেশের ট্রাডিশনাল খাবারের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় এবার ভিন্নধর্মী ও ঐতিহ্যবাহী অথেনটিক মোগলাই ফুডের বৈচিত্রময় খাবার নিয়ে আয়োজন করা হয়েছে মোগল ফুড ফেস্টিভ্যাল। সপ্তাহব্যাপী আয়োজনে প্রতিদিনের বুফে ডিনারে থাকবে অথেনটিক মোগলাই খাবার, মোগলাই বিরিয়ানি, আলু চাট, হালিম, বিভিন্ন ধরনের কাবাব, তন্দুরি চিকেন, রসগোল্লা, শাহি কুলফিসহ মুখরোচক মোগলাই ও ইন্টারন্যাশনাল ফুড।

সঙ্গে থাকবে লাইভ স্টেশনে গ্রীলড ফিস, গ্রীল মিটসহ বৈচিত্রময় সী ফুডের স্বাদ গ্রহণের সুযোগ। এছাড়াও লোভনীয় মুখরোচক ডেজার্টের বড় আয়োজন থাকবে যথারীতি।

মোগল ফুড ফ্যাস্টিভ্যালে মোগলাই ফুডসহ মুখরোচক সব ফুড ম্যানু তৈরি করছেন একজন বিশ্বখ্যাত শেফ।

ফ্যাস্টিভ্যালে একশটিরও বেশি ম্যানু’র রাজকীয় বুফে ডিনারের মুল্য ধরা হয়েছে সর্বমোট ৩ হাজার ৫০০ টাকা। তবে এই বিশেষায়িত বুফে আয়োজনে একটি কিনলে একটি ফ্রি অফার থাকবে সবার জন্য। আগামী বৃহস্পতিবার (২১ নভেম্বর) পর্যন্ত ফ্যাস্টিভ্যাল চলবে।
টেবিল সংরক্ষণের জন্য এবং এই ফেস্টিভ্যাল সম্পর্কে বিস্তারিত জানতে ফোন করা যাবে- ০১৭৫৫৫৫৪৫৫২ নম্বরে।

The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট