চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১৫ নভেম্বর, ২০১৯ | ১১:১৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

ফাঁদের শিকার : ২ মাস পর মুক্তি মিললো পতিতালয় থেকে

দুই মাস ধরে জোরপূর্বক এক নারীকে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে দুই নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- খালেদা আক্তার মোস্তারী প্রকাশ সুমা (৫০), তাসমিয়া বিনতে জয়নাল ( ৩০), দিদারুল আলম (৪০) ও  খায়রুল আনোয়ার (৪৮)।

ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে আজ সকাল পৌনে ৯টার দিকে চারজনকে আসামি করে খুলশী থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা করেন। এর আগে ভুক্তভোগী ওই নারীর ভাই মো. হাসানের তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে খুলশী থানাধীন আল-ফালাহ গলির বনানী বিল্ডিংয়ের তৃতীয় তলার ফ্ল্যাটে অভিযান চালিয়ে সন্তানসহ ওই নারীকে উদ্ধারের পাশাপাশি এই চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দুই মাস পূর্বে ভুক্তভোগী নারী তার স্বামীর সাথে ঝগড়া করে ১০ সেপ্টেম্বর সাড়ে ১০টায় ৩ বছর বয়সী ছেলে নুর নবী ও খালেদা মোস্তারী প্রকাশ সুমার সাথে চট্টগ্রামে আসেন বিউটি পার্লারে কাজ করার জন্য। ওই দিন রাত সাড়ে ৮টায় খালেদার বাসায় পৌছলে সেখানে তাসমিয়া বিনকত জয়নাল, দিদারুল আলম. খায়রুল আনোয়ারকে দেখতে পায়।

মামলার এজাহারে উল্লেখ রয়েছে মানব পাচারের উদ্দেশ্যে খুলশী থানাধীন আল ফালাহ গলির একটি ফ্ল্যাটে তাকে আটকে রেখে ১০ সেট্টেম্বর রাত সাড়ে ৮টা থেকে ১৫ নভেম্বর দিবাগত রাত দেড়টা পর্যন্ত  বিভিন্ন খদ্দের দিয়ে পতিতা কাজে বাধ্য করে।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 350 People

সম্পর্কিত পোস্ট