চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

১৫ নভেম্বর, ২০১৯ | ১:৪৫ পূর্বাহ্ন

বিজিসি ট্রাস্ট ভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের কর্মশালা

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসন অনুষদের উদ্যোগে ক্যারিয়ার ইন সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ফর বিজনেস গ্র্যাজুয়েট শীর্ষক এক কর্মশালা গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

এমবিএ কো-অর্ডিনেটর মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর রনজিত কুমার দে। কী নোট স্পিকার ছিলেন কেডিএস ফ্যাশন লিমিটেড এর ভাইস প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন চৌধুরী।

ব্যবসায় প্রশাসন অনুষদের প্রভাষক ধীমান বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিবিএ কো-অর্ডিনেটর সহযোগী অধ্যাপক ড. মো. সরোয়ার উদ্দিন, আইকিউসির পরিচালক ও ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক সৌমেন চক্রবর্তী, প্রভাষক মীর মিশনাদ সুলতানা ও মাহমুদুল ইসলাম।

কী নোট স্পিকার জসিম উদ্দিন বলেছেন, বাংলাদেশের বৈদেশিক মুদ্রা অর্জনের অন্যতম মাধ্যম হচ্ছে আমাদের গার্মেন্টস শিল্প। বিশ্বব্যপী বাংলাদেশের গার্মেন্টস শিল্প অত্যন্ত সুনামের সাথে তার কার্যক্রম পরিচালনা করছে। কিন্তু অনেক সময় লক্ষ্য করা যায় দক্ষ মানব শক্তির অভাবে বিভিন্ন শিল্প ধ্বংস হয়ে যায়। তাই বাংলাদেশের এই শিল্পের গুণগত মান রক্ষা করার জন্য দক্ষ মানব শক্তির প্রয়োজন। আর এই সেক্টরে নিজেদের ক্যারিয়ার গড়ার জন্য ব্যবসায় অনুষদ থেকে পাশ করা গ্র্যাজুয়েটদের অনেক সুযোগ রয়েছে এবং তাদের অংশগ্রহণের ফলে এই শিল্পও বিকাশ লাভ করবে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 30 People

সম্পর্কিত পোস্ট