চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

১৫ নভেম্বর, ২০১৯ | ১:৪৫ পূর্বাহ্ন

স্পেকট্রা স্কুল অফ অটিজমের তিনদিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

ফাউন্ডেশন ফর অটিজম রিসার্চ এন্ড এডুকেশন (ফেয়ার) পরিচালিত স্পেকট্রা স্কুল অফ অটিজমের উদ্যোগে তিনদিনব্যাপী কর্মশালা সম্পন্ন হয়েছে। অটিজম ছেলে-মেয়েদের জন্য এ কর্মশালার আয়োজন করা হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও ফেয়ারের প্রেসিডেন্ট মোহাম্মদ ইলিয়াস হোসেন। এসময় তিনি ফাউন্ডেশন ফর অটিজম রিসার্চ এন্ড এডুকেশনের বিভিন্ন কার্যক্রমের ভুয়সী প্রসংশা করেন এবং ফাউন্ডেশনের সকল গঠনমূলক কার্যক্রমে তার সর্বাত্বক সহযোগিতার আশ^াস দেন।

ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের প্রশাসন ও পরিকল্পনা সদস্য মো. জাফর আলমের সভাপতিত্বে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর হতে আগত স্পেশাল এডুকেটর ও বিহেভিয়ার থেরাপিস্ট তাহমিনা হক। কর্মশালার কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্বপালন করেন ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারী ও স্পেকট্রা স্কুল অফ অটিজমের চেয়ারপার্সন এবং নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট বাংলাদেশর সদস্য ডা. ফাহমিদা ইসলাম চৌধুরী।

ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মাহাবুবুল হক খানের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন স্কুলের সদস্য সচিব প্রফেসর মো. আবুল হোছাইন, অধ্যক্ষ রেহানা রিফ্ফাত চৌধুরী, কো-অর্ডিনেটর নাসিমা রহমান চৌধুরী।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 27 People

সম্পর্কিত পোস্ট