চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

১৫ নভেম্বর, ২০১৯ | ১:৪৫ পূর্বাহ্ন

এপিক হেলথ কেয়ার ও কুইনি+নাগেল এর পেইন-ম্যানেজমেন্ট বিষয়ক সেমিনার

চট্টগ্রামে বিশ্বমানের স্বাস্থ্যসেবা সম্বলিত ডায়াগনস্টিক সেবা দানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ার ও জার্মান ভিত্তিক মাল্টিন্যাশনাল ট্রান্সপোর্ট ও লজিস্টিক কোম্পানি কুইনি+নাগেল চট্টগ্রাম ব্রাঞ্চে পেইন-ম্যানেজমেন্ট বিষয়ক সচেতনতামূলক এক সেমিনার গত বুধবার বেলা সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হয়।

উক্ত সেমিনারে এপিক হেলথ কেয়ার লি. এর পক্ষে কনসালটেন্ট, ফিজিক্যাল মেডিসিন ডা. মঈন উদ্দিন (মনজু), ডিরেক্টর অপারেশন ডা. মো. এনামুল হক নাদিম, এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান, এজিএম ডা. সাইফুদ্দিন মো. খালেদ, ম্যানেজার-কর্পোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী, এক্সিকিউটিভ-কর্পোরেট বিজনেস মিজবাহ উদ্দিন মো. ফয়সাল এবং কুইনি+নাগেল এর পক্ষে জেনারেল ম্যানেজার (চট্টগ্রাম ব্রাঞ্চ) নুপুর ধর, এক্সিকিউটিভ (এইচআর এন্ড কিউসি) শাকিলা নার্গিসসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

জিএম নুপুর ধরের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সেমিনারের আনুষ্ঠানিকতা শুরু হয়। ডা. সাইফুদ্দিন মো. খালেদ এপিক হেল্থ কেয়ারের সার্বিক কার্যক্রম ও কোয়ালিটি বিষয়ক ডিজিটাল প্রেজেন্টেশন প্রদান করেন। কনসালটেন্ট, ফিজিক্যাল মেডিসিন ডা. মঈন উদ্দিন (মনজু) সেমিনারের মূখ্য বক্তা হিসেবে ‘পেইন-ম্যানেজমেন্ট উইদআউট পেইন কিলার’ এই বিষয়ে স্বাস্থ্য ঝুঁকি, প্রতিকার ও প্রতিরোধ এর উপর ডিজিটাল প্রেজেন্টেশনের পাশাপাশি সেমিনারে উপস্থিত অংশগ্রহণকারীদের সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নানের সমাপনি বক্তব্য ও ফটোসেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন ম্যানেজার-কর্পোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 23 People

সম্পর্কিত পোস্ট