চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

১৫ নভেম্বর, ২০১৯ | ১:২০ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, লামা

লামায় বীর বাহাদুর পাহাড়ে সন্ত্রাসী কার্যক্রম সহ্য করা হবে না

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, পাহাড়ে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম সহ্য করা হবে না। সন্ত্রাসী কার্যক্রম এলাকার সার্বিক উন্নয়নে ব্যাঘাত সৃষ্টি করে।

লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গত ১৩ নভেম্বর আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি। মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তিচুক্তি সম্পাদনের মাধ্যমে পার্বত্য জনপদে সন্ত্রাসের স্থায়ী সমাধান করে উন্নয়নের যে সুবাতাস বয়ে দিয়েছেন, সে ধারা অব্যাহত রাখতে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ ও ফাতেমা পারুল, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, ইউপি চেয়ারম্যান মো. জাকের হোসেন মজুমদার প্রমুখ। এর আগে তিনি ফাঁসিয়াখালী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ছাত্রাবাস, ইউনিয়ন পরিষদ চত্বরে নির্মিত শহীদ মিনার ও ইবতেদায়ী মাদ্রাসার (দ্বিতীয় তলা) ভবন উদ্বোধন করেন। পরে ফাঁসিয়াখালী রংখোলা ঝিরির ওপর আর.সি.সি গার্ডার ব্রিজ ও গুলিস্তান বাজার হতে ফাঁসিয়াখালী বাজার পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন।

The Post Viewed By: 22 People

সম্পর্কিত পোস্ট