চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

১৪ নভেম্বর, ২০১৯ | ৪:৫৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় গ্যারেজ কর্মচারী নিহত

কক্সবাজারের চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মো. আলমগীর। বুধবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালীর হক স্কয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার ডুলাহাজারা ইউপির বালুচরের আবদুস ছমদের ছেলে। তিনি গ্যারেজ কর্মচারী হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো. আনিসুর রহমান জানান, বুধবার রাত ১টায় আলমগীরসহ দুই গ্যারেজ কর্মচারী একটি ডাম্পার গাড়ি নিয়ে একটি হোটেলে খাবার খেতে যান। তারা খাবার খেয়ে গ্যারেজে ফেরার পথে ডাম্পার গাড়িটির পেছনে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে ডাম্পার গাড়িটি দুমড়ে-মুচড়ে গেলে ডাম্পারে থাকা আলমগীর গুরুতর ও অপরজন আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আলমগীরের অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌঁছার আগেই তিনি মারা যান। পরে ময়নাতদন্তের পর আলমগীরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরো বলেন, আলমগীরের সঙ্গে থাকা অপর কর্মচারীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পর ডাম্পার গাড়িটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলেও জানান মো. আনিসুর রহমান।

 

 

 

 

 

 

পূর্বকোণ/জাহেদ-এম

The Post Viewed By: 49 People

সম্পর্কিত পোস্ট