চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

১৪ নভেম্বর, ২০১৯ | ১২:২৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

লামায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার  

লামায় একজন এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছে নিহতের মা খালেদা বেগম। নিহত রোজিনা আক্তার (১৬) লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পূর্ব শিলেরতুয়া এলাকার আহাম্মদ হোসেন প্রকাশ বদি আলম ও খালেদা বেগমের মেয়ে। সে পার্শ্ববর্তী আলীকদম উপজেলার চৈক্ষ্যং উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী।  

নিহতের শরীরে ফাঁসের কোন চিহ্ন নেই জানিয়ে লামা সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিউর রহমান মজুমদার জানান, হাসপাতালে আনার ১৫ মিনিট পরে ওই স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। মৃত্যুকালীন নিহতের মুখ দিয়ে ফেনা বের হতে দেখা যায়। তার শরীরে কোন আঘাতে চিহ্ন ছিল না।   নিহতের মা খালেদা বেগম (৪৫) বলেন, বিকেলে বড় বোনের বাড়িতে বেড়াতে যেতে দেয়নি বলে রাগে তার মেয়ে রোজিনা আক্তার সন্ধ্যা পৌনে ছটায় ফাঁস খায়। তিনি আরো বলেন, প্রথমে তার ছোট মেয়ে খুকি আক্তার (১৪) তাকে ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। চিৎকার শুনে আমার ছেলে ফেরদৌস মিয়ার বউ মুক্তা বেগমসহ তাকে ফাঁস থেকে নামানো হয়। তারপর তাকে সন্ধ্যা প্রায় সাড়ে ছয়টায় লামা হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার ১৫ মিনিট পরে তার মৃত্যু হয়। গলায় ফাঁসের কোন চিহ্ন নেই কেন এমন প্রশ্ন করলে তিনি এড়িয়ে যান।  

রোজিনার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। লাশ আজ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 78 People

সম্পর্কিত পোস্ট