চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

১৪ নভেম্বর, ২০১৯ | ১:৪৫ পূর্বাহ্ন

পূর্বকোণ প্রতিনিধি রাঙামাটি অফিস

লংগদুতে ৫০ শয্যা হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাঙামাটির লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ হতে ৫০ শয্যায় উন্নীতকরণ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল বুধবার (১৩নভেম্বর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন। নবনির্মিত এ কমপ্লেক্সে হাসপাতাল ভবন, কনসালটেন্ট ডরমেটরি, নার্স ডরমেটরি ও স্টাফ ডরমেটরি নির্মাণ করা হবে।

ভিত্তিপ্রস্তর স্থাপনশেষে কমপ্লেক্স প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরবিন্দ চাকমার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা। বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. শহিদ তালুকদার, উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় প্রমুখ।

সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, প্রত্যন্ত এলাকার মানুষের কাছে চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে সরকার নানা অবকাঠামো নির্মাণের উদ্যোগ নিয়েছে। আমরা সকলে মিলে সরকারের এমন উদ্যোগকে সফল করার জন্য কাজ করে যাবো। তিনি এলাকার শিক্ষা স্বাস্থ্য ও জীবনমান উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে যথাযথ দায়িত্ব পালনের আহবান জানান। আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, প্রকৌশলী মেহেদী হাসান, ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা আদু, আওয়ামীলীগ নেতা বাবুল দাশ বাবু, ওসি সৈয়দ মোহাম্মদ নূর, মেডিকেল অফিসার ডা.ফখরুল ইসলাম, মুক্তিযোদ্ধা শাহনেওয়াজ চৌধুরী, এখলাস মিঞা খান প্রমুখ।

The Post Viewed By: 28 People

সম্পর্কিত পোস্ট