চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৫ ডিসেম্বর, ২০১৯

১৪ নভেম্বর, ২০১৯ | ১:৪৫ পূর্বাহ্ন

গৃহবধূর আত্মহত্যা রাঙ্গুনিয়ায়

রাঙ্গুনিয়ায় গলায় ফাঁস লাগিয়ে জুলি আক্তার (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল বুধবার সকাল ৮টার দিকে উপজেলার পোমরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড লোহারপুল এলাকায় এই ঘটনা ঘটে। নিহত জুলি আক্তার ওই এলাকার বাবুল সওদাগরের মেয়ে এবং পদুয়া ইউনিয়নের খুরুশিয়া গ্রামের প্রবাসী মো. ইদ্রিছের স্ত্রী। তার সংসারে ২ বছর বয়সের এক কন্যা সন্তানও রয়েছে। পরকীয়ার জেরে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য। তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম টুনু বলেন, ঘটনা শুনার পর আমি নিজে ঘটনাস্থলে এসে তার বাবা ও পরিবারের সাথে কথা বলে জেনেছি, গত ২ বছর আগে সামাজিকভাবে তার বিয়ে হয়েছিল। বিয়ের এক বছর পর সে অজ্ঞাত যুবকের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। ঘটনা জানাজানি হয়ে গেলে স্বামীর পরামর্শে বাপের বাড়ির লোকজন তাকে সরফভাটায় তার বড় বোনের কাছে নিয়ে আসে। এরপর থেকে গত ৬ মাস ধরে জুলি সেখানেই থাকতো। সম্প্রতি তার শ্বশুর বাড়িতে একটা অনুষ্ঠানে গিয়ে ফিরে আসার সময় সে বাড়িতে না এসে তার কথিত প্রেমিকের উদ্দেশ্যে কাউকে কিছু না বলে চট্টগ্রাম শহরের পতেঙ্গা এলাকায় চলে যায়।

এদিকে মেয়েকে খুঁজে না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরী করেন তার পিতা।

পরে খবর পেয়ে পতেঙ্গা এলাকা থেকে গত তিনদিন আগে তাকে বাড়ি নিয়ে আসেন তার পিতা। ঘটনার দিন সকালে তার বাবা বাবুল সওদাগর তার নিজ ব্যবসায় প্রতিষ্ঠানে চলে আসে এবং তার ভাবী সাংসারিক কাজে ব্যস্ত ছিল। এই সুযোগে সে সবার অগোচরে ঘরের সিলিংয়ের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

রাঙ্গুনিয়া থানার এসআই সুব্রত চৌধুরী জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

The Post Viewed By: 29 People

সম্পর্কিত পোস্ট