চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৫ ডিসেম্বর, ২০১৯

১৪ নভেম্বর, ২০১৯ | ১:০০ পূর্বাহ্ন

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় শেখ হাসিনা হলের কার্যক্রম উদ্বোধন

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় জননেত্রী শেখ হাসিনা হলের আবাসিক কার্যক্রমের গত ১২ নভেম্বর উদ্বোধন হয়।

উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। হলের প্রভোস্ট প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে চবি জননেত্রী শেখ হাসিনা হলের আবাসিক কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন বিশ^বিদ্যালয় পরিবারের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের। তিনি বলেন, এ হলে যারা আসন পেয়েছে তারা অত্যন্ত সৌভাগ্যবান। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা হলের আবাসিক কার্যক্রম উদ্বোধনের ফলে আমাদের প্রাণপ্রিয় ছাত্রীদের আবাসিক সমস্যা কিছুটা হলেও নিরসন হবে। প্রসঙ্গক্রমে উপাচার্য বলেন, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদের আবাসিক সমস্যা সমাধানসহ বিশ^বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে চবি প্রশাসন অত্যন্ত আন্তরিক। তিনি শিক্ষার্থীদের বিশ^বিদ্যালয় প্রশাসনের প্রতি আস্থাশীল থেকে শিক্ষা-গবেষণায় অধিকতর মনোযোগী হয়ে সৎ, দক্ষ, যোগ্য ও আলোকিত মানবসম্পদ হিসেবে গড়ে ওঠার আহবান জানান। তিনি হলের নিয়ম-শৃংখলা সমুন্নত রেখে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে হলের আবাসিক শিক্ষকবৃন্দ, বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ, রেজিস্ট্রার, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, অফিস প্রধানবৃন্দ এবং হলের কর্মকর্তা-কর্মচারী ও আবাসিক ছাত্রীরা উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 31 People

সম্পর্কিত পোস্ট