চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৫ ডিসেম্বর, ২০১৯

১৩ নভেম্বর, ২০১৯ | ৯:৩৯ অপরাহ্ন

কক্সবাজার সংবাদদাতা

লেবেলহীন ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ৪ দোকানকে জরিমানা

ভেজাল আচার, পণ্যের গায়ে লেবেল না থাকা ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে কক্সবাজার শহরের বার্মিজ মার্কেটের আন-নাহার কমপ্লেক্সে অভিযান চালিয়ে চার দোকানের মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ করে ধংস করা হয়। আজ বুধবার (১৩ নভেম্বর) দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়নাল আবেদীন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জোবায়ের হাবিবের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়নাল আবেদীন জানান, অধিকাংশ খাদ্যপণ্যে প্রয়োজনীয় লেবেল নেই এবং কিছু খাদ্যপণ্যের মেয়াদোত্তীর্ণ। এসব কারণে চারটি দোকানকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। কক্সবাজারের স্থানীয় জনগোষ্ঠী ছাড়াও পর্যটন মৌসুমে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ বার্মিজ মার্কেটে এসে বিভিন্ন খাদ্যপণ্য ক্রয় করে থাকেন। পর্যটক তথা আপামর জনগোষ্ঠীর কাছে নিরাপদ খাদ্য পৌছে দেয়া জেলা প্রশাসন তথা সরকারের অন্যতম লক্ষ্যে সামনেও এ ধরণের অভিযান পরিচালনা করা হবে বলেও জানান তিনি।

অভিযান চলাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান জাহিদ খান, জেলা মার্কেটিং অফিসার শাহজাহান আলী এবং বার্মিজ মার্কেট কমিটির সভাপতি ও সেক্রেটারিসহ পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/আরাফাত-রাশেদ

The Post Viewed By: 67 People

সম্পর্কিত পোস্ট