চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

১৩ নভেম্বর, ২০১৯ | ৫:৫২ অপরাহ্ন

রাউজান সংবাদদাতা

রাউজানে ১২’শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেপ্তার

রাউজানে ১২শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো রাঙ্গুনিয়া চন্দ্রঘোনা হাজীপাড়া কবির আহমদের বাড়ি ও বর্তমানে রাউজানের উরকিরচর ইউনিয়নের সওদাগর পাড়ার ফোরকানের বিল্ডিং এলাকার মৃত কবির আহমেদের ছেলে ফয়সাল আহমদ (৩৫) ও রাউজানের উরকিরচর ইউনিয়নের সওদাগর পাড়ার ফোরকানের বিল্ডিং এলাকার মো. বাবুলের ছেলে মো. শাকিল (২৪)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ বলেন ‘গতকাল মঙ্গলবার সকাল সোয়া ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনজার্চ শেখ জাবেদ মিয়া ও তার সঙ্গীয় পোর্স রাউজানের উরকিরচর সওদাগর পাড়ার ফোরকানের বিল্ডিংয়ের একটি রুমের ভেতর ওই দুইজন ইয়াবা ট্যাবলেট বিক্রি করার উদ্যোশে অবস্থান করছে। এরপর পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই দুইজন পালানোর চেষ্ঠাকালে পুলিশ তাদেরকে আটক করতে সক্ষম হয়। পুলিশ তাদের প্যান্টের পকেট থেকে ১২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধার হওয়া ইয়াবার মূল্যে ৩ লাখ ৭৫ হাজার টাকা। এব্যাপারে ধৃত দুই ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে এস.আই শেখ জাবেদ মিয়া বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করেছেন। আসামীদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 76 People

সম্পর্কিত পোস্ট