চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

১৩ নভেম্বর, ২০১৯ | ১২:৪৫ অপরাহ্ন

কক্সবাজার সংবাদদাতা

শ্বশুড়বাড়ি যাওয়ার পথে প্রাণ হারালেন আয়াত

কক্সবাজারের ঈদগাঁহ ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়ার পাহাড়ি এলাকা রাজঘাটের ধানক্ষেতে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৩ নভেম্বর) সকাল ৭টার দিকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ মৃতদেহটি উদ্ধার করেন। প্রাথমিকভাবে নিহত যুবক পার্শ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড কৈলাশ ঘোনা গ্রামের আবুল কাশেমের ছেলে আয়াত উল্লাহ বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামপুর ৫ নং ওয়ার্ডের মেম্বার আব্দুস শুক্কুর জানান, আয়াত উল্লাহ তার পরিচিত। সে বিদেশ যাওয়ার প্রক্রিয়া করতে ঢাকায় গিয়েছিল। ঢাকা থেকে বুধবার রাতে বাড়ি ফেরার পথে তার শ্বাশুড়ি অসুস্থ হওয়ার খবর পান। বুধবার ভোরে শ্বশুর বাড়িতে যেতে ইসলামাবাদের ফকিরা বাজারে গাড়ি থেকে নামেন তিনি।

সেখান থেকে শ্বশুর বাড়ির নিকটে পৌঁছে ধান ক্ষেতের রাস্তা দিয়ে যাওয়ার পথে ক্ষেতে দেয়া এক লোকের (নাম জানা যায়নি) বিদ্যুৎ এর তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান আয়াত। পরে সকালে পথচারীরা তাকে দেখে শনাক্ত করেন। এ সময়ে স্থানীয়রা জড়ো হয়ে দেখেন তার হাতে নাস্তা ও ফলমুলও রয়েছে। পরে শ্বশুর বাড়ির লোকজন এসে দেখে লাশটি তাদের জামাই আয়াত উল্লাহ বলে জানান। ঘটনার খবর শুনে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন। তবে এর পেছনে অন্য কোন কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

 

 

 

 

 

The Post Viewed By: 116 People

সম্পর্কিত পোস্ট