চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৩ নভেম্বর, ২০১৯ | ৫:৪১ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা সাতকানিয়া

৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি দাবি

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৭ বসতঘর ছাই

সাতকানিয়ায় রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সৃষ্ট আগুনে ৭ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুর ২ টায় উপজেলার নলুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আলীর বাপের বাড়ি এলাকায়। উক্ত অগ্নিকা-ে নগদ টাকা, স্বর্ণসহ অন্যান্য মূল্যবান মালামাল মিলে আনুমানিক ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোহাম্মদ আইয়ুবের রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে আগুনের লেলিহান শিখা মুহূর্তের মধ্যে সকল বসতঘরে ছড়িয়ে পড়ে। অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত বসতঘরের মালিকরা হলেন মোহাম্মদ আইয়ুব, মোহাম্মদ ইউসুফ, আলী আহমদ, মোহাম্মদ হাসান, মোহাম্মদ হোসেন, বেলাল উদ্দিন ও আহমদ ছফা। আগুনের লেলিহান শিখায় ২টি সেমিপাকা ও ৫টি বেড়ার টিনশেড বাড়ি ভস্মীভূত হয়। খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে। সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. মারুফ জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। স্থানীয় ইউপি সদস্য মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বর্ণ ও নগদ টাকাসহ অন্যান্য মূল্যবান মালামাল মিলে আনুমানিক ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নলুয়া ইউনিয়নের চেয়ারম্যান তছলিমা আক্তার অগ্নিকা-ের কথা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। টিনসেড ও সেমিপাকা বসতঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্তরা বর্তমানে মানবেতর দিন কাটাচ্ছেন। অগ্নিকা-ে ক্ষয়ক্ষতির পরিমাণটা তদন্ত করে বলতে পারব। অগ্নিকা-ের ব্যাপারে জানতে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মুঠোফোনে বার বার কল করলেও তিনি রিসিভ করেননি।

The Post Viewed By: 28 People

সম্পর্কিত পোস্ট