চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৩ নভেম্বর, ২০১৯ | ৫:৩১ পূর্বাহ্ন

পৃষ্ঠপোষকতায় এমটিবি

চিটাগাং ক্লাব লিমিটেড’র নবনির্মিত গেট উদ্বোধন

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি)’র পৃষ্ঠপোষকতায় ‘চিটাগাং ক্লাব লিমিটেড’র প্রবেশমুখে নবনির্মিত প্রধান গেট চলাচলের জন্য উম্মুক্ত করা হয়েছে ।
গতকাল (মঙ্গলবার) দুপুর ১২ টায় যৌথভাবে ফিতা কেটে গেটটির শুভ উদ্বোধন করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) ‘র এম ডি আনিছ এ খান, চিটাগাং ক্লাব লি. এর চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী এবং পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যান আলহাজ সুফি মোহাম্মদ মিজানুর রহমান ।

এর আগে সকাল সাড়ে ১১ টায় সিসিএল লেবেল জিরো হলে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে চিফ হোস্ট ছিলেন চিটাগাং ক্লাব চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী এবং প্রধান অতিথি ছিলেন এমটিবি’র ম্যানিজিং ডাইরেক্টর আনিছ এ খান। বিশেষ অতিথি ছিলেন পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যান আলহাজ সুফি মোহাম্মদ মিজানুর রহমান, চিটাগাং ক্লাব লি. এর সাবেক চেয়ারম্যান মিয়া মোহাম্মদ আব্দুর রহিম। বক্তব্য রাখেন সিনিয়র ক্লাব মেম্বার শিল্পপতি মীর্জা সালমান ইস্পাহানী। চিটাগাং ক্লাব নির্বাহী কমিটির মেম্বার সুলতানুল আবেদীন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে মিচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি)’র চট্টগ্রাম বিভাগীয় প্রধান মো. খোরশেদ উল আলম ছাড়াও এমটিবি’র চট্টগ্রামের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং চিটাগাং ক্লাব নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আল সাদাত দোভাষ সাগর, মেম্বার এস এম শফিউল আজম, সালাউদ্দিন আহমেদ, মোসলেহ উদ্দিন আহমেদ অপু, আবু আহমেদ হাসনাত, নুর উদ্দিন জাবেদ, মো রফিকুর ইসলাম মিয়া বাবুল , ডা. অলক নন্দি ও জাহিদ সুলতান টিপুসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে চিটাগাং ক্লাব লি. এর চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী বলেন, এমটিবি দেশের অর্থনৈতিক কর্মকা-ে বিশেষ অবদান রাখার পাশাপাশি সামাজিক দয়িত্ববোধেও পিছিয়ে নেই। তিনি চিটাগাং ক্লাবের প্রবেশমুখে দৃষ্টিনন্দন তোড়ন নির্মানসহ ক্লাব মেম্বারদের জন্য বিশেষ সুবিধায় ক্রেডিট কার্ড প্রচলন, দুটি এটিএম বুথ স্থাপন, মূল ক্লাব ভবনের সাথে সিসিএল র‌্যাম্প নির্মাণ করে ও বিশেষ হুইল চেয়ার উপহার দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করায় এমটিবিকে বিশেষভবাবে ধন্যবাদ জানান।

এমটিবি’র এম ডি আনিছ এ খান বলেন, এমটিবির মাধ্যমে চিটাগাং ক্লাবের উন্নয়ন কর্মকা-ের অংশিদার হতে পেরে নিজেই এই ক্লাবের সদস্য হিসেবে গর্ভবোধ করছি। তিনি ভবিষ্যতে এইভাবে অংশগ্রহণ অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
আলহাজ সুফি মোহাম্মদ মিজানুর রহমান মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক সেবামূলক কর্মকা-ের পরিধি আরো বাড়াবেন বলে আশাবাদ ব্যক্ত করে বলেন, সেবার মাধ্যমেই সৃষ্টিকর্তার প্রকৃত সন্তুষ্টি অর্জন সম্ভব।

সাবেক সিসিএল চেয়ারম্যান মিয়া মো. আব্দুর রহিম বলেন, সেবামূলক কাজ করার জন্য আন্তরিকতাই মূল শক্তি। তিনি এমটিবি’র বিভিন্ন সেবামূলক কাজের ভূয়সী প্রশংসা করেন।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 30 People

সম্পর্কিত পোস্ট