চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

১৩ নভেম্বর, ২০১৯ | ১:৩৫ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

নূপুর মার্কেট এলাকায় ছিনতাইয়ের ঘটনায় ৪ জন গ্রেপ্তার

নগরীর নূপুর মার্কেট এলাকার পাখি গলির সামনে থেকে ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গত সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে নগরীর আন্দরকিল্লা, বগার বিল ও মিয়াখান নগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন রেজাউল করিম (২৩), মো. তৌহিদ (১৮), মো. সাজ্জাদ (১৮) ও মো. ফয়সাল (১৯)।

কোতোয়ালী থানা পুলিশ জানায়, গত সোমবার বিকেল ৩টার দিকে জামাল (১৭) ও ইমন দুই বন্ধু নিউমার্কেট এলাকায় শপিং শেষে নূপুর মার্কেটের পাখি গলি থেকে পাখি কিনে ফেরার পথে নূপুর মার্কেটের গলির মুখে সন্ধ্যার দিকে গাড়ির জন্য অপেক্ষা করে। এসময় একটি ট্যাক্সিযোগে ঘটনাস্থলে আসে কয়েকজন যুবক। তারা জামালকে আকস্মিকভাবে বলে, ‘তুই আমার কবুতর চুরি করেছিস।’ জামাল কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়লে গ্রেপ্তারকৃতরা তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। মারধরের একপর্যায়ে ছুরির ভয় দেখিয়ে তার কাছে থাকা কবুতর, শপিং করা কাপড় চোপড় ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

তিনি আরো জানান, অভিযোগ পেয়ে রাত ৯টার দিকে আন্দরকিল্লা মোড় থেকে রেজাউল করিমকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত ২টার দিকে বাকলিয়া থানাধীন বগার বিল এলাকার বাসা থেকে মো. তৌহিদকে গ্রেপ্তারের পাশাপাশি ভুক্তভোগীর কাছ থেকে ছিনিয়ে নেয়া খাঁচাসহ এক জোড়া শৌখিন কবুতর, শপিং করা কাপড় চোপড় ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের কাজে জড়িত সাজ্জাদ ও ফয়সালকে ভোর সাড়ে ৪টার দিকে বাকলিয়া থানাধীন মিয়াখান নগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তারকৃতরা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। নিউমার্কেট, টেরিবাজার, রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে কেউ শপিং করে বের হওয়ার পর আকস্মিকভাবে তারা ট্যাক্সিযোগে শপিং করা ব্যক্তির সামনে উপস্থিত হয়। এরপর কোন কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি মারধর করে উক্ত ব্যক্তিদের ভীতসন্ত্রস্ত করে জিনিসপত্র ছিনিয়ে নিয়ে টেক্সিযোগে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

The Post Viewed By: 48 People

সম্পর্কিত পোস্ট