চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১২ নভেম্বর, ২০১৯ | ১০:১৯ অপরাহ্ন

চন্দনাইশ সংবাদদাতা

পেঁয়াজবোঝাই ট্রাক ডোবায়, ব্যবসায়ী আহত

চট্টগ্রামের চন্দনাইশে পেঁয়াজবোঝাই ট্রাক খাদে পড়ে ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে উপজেলার বাগিচাহাট দিঘীরপাড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিপদজনক বাঁকে চালক নিয়ন্ত্রণ হারালে পেয়াঁজ বোঝাই ট্রাকটি পার্শ্ববর্তী খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার এএসআই মোহরম আলী বলেন, চট্টগ্রাম নগরীর চাকতাই মেসার্স আলী স্টোর নামের একটি পাইকারি দোকানের সাড়ে ১৩ টন পেঁয়াজবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট ২০-৬৬৮০) টেকনাফ থেকে চট্টগ্রামের যাওয়ার সময় বাগিচাহাট দিঘীর পাড় এলাকায় বিপদজনক বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে চালক ও হেল্পার মৃদু আঘাতপ্রাপ্ত হলেও ভেতরে থাকা কক্সবাজার এলাকার ব্যবসায়ী ভুট্টো (৪০) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

চাকতাই মেসার্স আলী স্টোরের ম্যানেজার মাহফুজ বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে চট্টগ্রাম থেকে বাগিচাহাট এলাকায় ঘটনাস্থলে এসে দেখি বেশিরভাগ পেঁয়াজ ডোবার পানিতে নষ্ট হয়ে গেছে। ডোবা থেকে পেঁয়াজের বস্তাগুলো উত্তোলন করে আরেকটি ট্রাক ভাড়া করে চট্টগ্রামে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান হাবীব দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পেঁয়াজগুলো সংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানের প্রতিনিধির হাতে তুলে দিয়ে ট্রাকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। চালক ও হেল্পার পলাতক রয়েছে।

পূর্বকোণ/দেলোয়ার-রাশেদ

The Post Viewed By: 62 People

সম্পর্কিত পোস্ট