চট্টগ্রাম শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১২ নভেম্বর, ২০১৯ | ৮:২৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পণ্ড, বক্তব্য না দিয়ে ফিরে গেলেন নওফেল

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে নগরীর লালদীঘি মাঠে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (১২ নভেম্বর) বিকালে লালদীঘির মাঠে সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করে মহানগর যুবলীগ।

এতে প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সংঘর্ষের কারণে ক্ষুব্ধ হয়ে বক্তব্য না দিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা থাকলেও তিনি অনুষ্ঠানে উপস্থিত হননি।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বিকাল সাড়ে চারটার দিকে সমাবেশ চলার মধ্যে একটি মিছিল লালদীঘি মাঠে প্রবেশ করলে এমইএস কলেজের সাবেক ছাত্রলীগনেতা ওয়াসিম উদ্দিন এবং ৭ নম্বর ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর মোবারক আলীর সমর্থকদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। ওই সময় যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন।

ধাক্কাধাক্কির এক পর্যায়ে দুইপক্ষের মধ্যে চেয়ার ও ঢিল ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এ ঘটনার পর আর সমাবেশ হয়নি। পরে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলও সমাবেশস্থল ত্যাগ করেন।

কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, “সমাবেশ চলাকালে দু’পক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। পুলিশ দ্রুত তৎপর হওয়ায় ঘটনা বড় আকার ধারণ করেনি।”

প্রসঙ্গত, কাউন্সিলর মোবারক আলী মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং এমইএস কলেজের সাবেক ছাত্রলীগনেতা ওয়াসিম উদ্দিন চট্টগ্রামের প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সমর্থক হিসেবে চট্টগ্রামের রাজনীতিতে পরিচিত।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 158 People

সম্পর্কিত পোস্ট