চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১২ নভেম্বর, ২০১৯ | ২:০৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

জনসচেতনতা সৃষ্টিতে গণশুনানির বিকল্প নেই: দুদক কমিশনার

গণশুনানি দুর্নীতির অবস্থা ও পর্যায়কে চিহ্নিত করে দেয় বলে মন্তব্য করেন দুদক কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম। তিনি বলেন, মাঠ পর্যায়ে প্রতিষ্ঠান, অফিস কেমন চলছে, সেবাগ্রহীতারা কেমন সার্ভিস পাচ্ছেন; তা জানাই আমাদের উদ্দেশ্য। এ সময় জনসচেতনতা সৃষ্টিতে গণশুনানির বিকল্প নেই বলেও জানান তিনি।

আজ মঙ্গলবার (১২ নভেম্বর) বন্দরের শহীদ মুন্সী ফজলুর রহমান হলে দুদকের গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দুদক কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশে যেখানে অনিয়ম, দুর্নীতি সেখানেই প্রতিরোধ করতে হবে। দুর্নীতি দমনের ক্ষেত্রে আমাদের আরো কঠোর হতে হবে।

দুর্নীতি দমন কমিশন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুল আলম নিজামীর সভাপতিত্বে গণশুনানিতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দুর্নীতিদমন কমিশনের কমিশনার (তদন্ত) এ.এফএম আমিনুল ইসলাম। এতে আরো উপস্থিত ছিলেন বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল জুলফিকার আজিজ, দুর্নীতি দমন কমিশন ( দুদক)  চট্টগ্রাম কার্যালয়-১ এর উপরিচালক  নুরুল ইসলাম, হোসাইন শরীফ, নগর দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ  সিরাজুল ইসলাম কমু, সদস্য মো. আবু সাঈদ সেলিম ও বন্দরের বিভিন্ন সেক্টরের কর্মকর্তা ও কর্মচারীরা।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 42 People

সম্পর্কিত পোস্ট