চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১২ নভেম্বর, ২০১৯ | ২:২৯ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ চকরিয়া

চকরিয়ায় অপহরণকারী আটক অপহরণের ১০ দিন পর কিশোরী উদ্ধার

অপহরণের ১০ দিন পর তের বছর বয়সি এক কিশোরীকে উদ্ধার করেছে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ। এসময় অপহরণের অভিযোগে বখাটে আমির হোসেনকে আটক করা হয়। চকরিয়া উপজেলার উত্তর হারবাংয়ের পহরচাঁদা নামক এলাকা থেকে গতকাল (সোমবার) ভোরে কিশোরীটিকে উদ্ধার করেছে থানা পুলিশ।

আটককৃত বখাটে আমির হোসেন (৩২) চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের নয়া পাড়ার ১নং ওয়ার্ড়ের মো.খলিলুর রহমানের ছেলে।
অভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার এসআই আব্দুল্লাহ আল মাসুদ জানান, গত ১ নভেম্বর নিজ বাড়ির সামনে থেকে বখাটে আমির হোসেন (৩২) কিশোরীকে অপহরণ করে নিয়ে যায়। গত ১০ নভেম্বর অপহৃতার মা রেনু আরা বেগম বাদি হয়ে তার মেয়েকে (১৩) অপহরণ করার অভিযোগে এজাহার দিলে পুলিশ তার সূত্র ধরে ভিকটিমকে উদ্ধার করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়।
একপর্যায়ে সোর্সের মাধ্যমে জানতে পারি অপহৃত ভিকটিম উপজেলার হারবাং ইউনিয়নের পহরচাঁদা নামক এলাকায় অবস্থান করছে। এমন খবরের ভিক্তিতে অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করি। ভিকটিমের তথ্যের ভিত্তিতে সাহারবিল স্টেশন থেকে অপহরণের অভিযোগে আমির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

এই বিষয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সফিকুল আলম চৌধুরীর কাছে কিশোরী অপহরণের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, গত ১০ নভেম্বর সাহারবিল ইউনিয়নের ২নং ওয়ার্ডের মমতাজি পাড়ার আবু তাহেরের কিশোরী মেয়েকে অপহরণ করা হয়েছে এমন অভিযোগ পাওয়ার পর তাকে উদ্ধার করার জন্য এসআই আব্দুল্লাহ আল মাসুদকে নির্দেশ দিই।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, আটক বখাটে আমির হোসেনের বিরুদ্ধে অপহরণের অভিযোগে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমকে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়।

The Post Viewed By: 58 People

সম্পর্কিত পোস্ট