চট্টগ্রাম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১২ নভেম্বর, ২০১৯ | ১:৫৯ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, আলীকদম

লায়ন্স ক্লাবের উদ্যোগ আলীকদমে চিকিৎসা সেবা ওষুধ ও চশমা প্রদান

চট্টগ্রাম লায়ন্স ক্লাবের উদ্যোগের আলীকদমে বিনামূল্যে ছয় শতাধিক মানুষের চক্ষু ও ডায়াবেটিক রোগের চিকিৎসা করা হয়েছে। দরিদ্র রোগীদেরকে ওষুধ ও চোখের চশমাও দেয়া হয়।

লায়ন্স ক্লাবের অন্যান্য সংগঠনের সহযোগিতায়, আলীকদম জোনের সার্বিক তত্ত্বাবধানে ৯ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল চারটা পর্যন্ত প্রায় ছয়শ’ মানুষকে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। উপজেলার চৈক্ষ্যং মৈত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চিকিৎসা ক্যাম্পে আলীকদম জোনের আবাসিক মেডিকেল অফিসার ক্যাপ্টেন ডা. মো. সাদমান সিফাত, চক্ষু বিশেষজ্ঞ ডা. সোমেন তালুকদার, ডা. অরবিন্দু, ডা. রেজাউল, ডা. সেলিম ও ডা. মুন্না রোগীদেরকে নিবিড় পর্যবেক্ষণ করেন। চক্ষু অপারেশন রোগীদের কয়েকজনকে চট্টগ্রাম লায়ন্স চক্ষু হসপিটালে স্থানান্তরের পর লায়ন্স’র উদ্যোগে অপারেশন করা হবে বলে সংশ্লিষ্টরা জানান।

আলীকদম জোনের উপ-অধিনায়ক মেজর মো. সাজ্জাদ হোসেন এ চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শুটার কমনওয়েল্থ গেম্স-এ প্রথম স্বর্ণপদকপ্রাপ্ত আতিকুর রহমান, উদ্যোক্তা সাইফুদ্দিন জালালী, আলীকদম অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন, জোন জেসিও ওয়ারেন্ট অফিসার মো. মহিদুল ইসলাম, চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান, এম রুহুল আমিন, লামা প্রেসক্লাব সেক্রেটারি মো. কামরুজ্জামান, আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, চৈক্ষ্যং ইউপির প্যানেল চেয়ারম্যান রুহুল আমিন, মো. খলিলুর রহমান প্রমুখ।

The Post Viewed By: 76 People

সম্পর্কিত পোস্ট