চট্টগ্রাম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

১২ নভেম্বর, ২০১৯ | ১:৫০ পূর্বাহ্ন

মহানগর ছাত্রদলের উদ্যোগে স্মরণসভায় বক্তারা

শহীদ নূর হোসেনের স্বপ্ন আজও অপূর্ণ রয়ে গেছে

‘গণতান্ত্রিক বাংলাদেশ গঠনের যে স্বপ্ন ধারণ করে ১৯৮৭ সালের ১০ নভেম্বর স্বৈরাচার বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নির্মমভাবে নিহত হন নূর হোসেন, তার সেই স্বপ্ন আজও অপূর্ণ রয়ে গেছে। গণতান্ত্রিক বাংলাদেশ গঠনের বীজ বপন করেছিলেন শহীদ নুর হোসেন। তার আত্মত্যাগ আমাদেরকে আজও উৎসাহিত করে। কিন্তু আওয়ামীলীগ তার সেই আত্মত্যাগকে অপমানিত করে তার স্বপ্নের গণতান্ত্রিক বাংলাদেশ গঠনে বাধা হয়ে দাঁড়িয়েছে’।

শহীদ নূর হোসেন স্মরণে মহানগর ছাত্রদলের উদ্যোগে গতকাল নগর ছাত্রদল কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তারা একথা বলেন। সংগঠনের সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহর সভাপতিত্বে ও নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় স্মরণসভায় গাজী সিরাজ বলেন, শহীদ নূর হোসেনের আত্মত্যাগকে সম্মান জানানোর জন্য আমাদেরকে গণতন্ত্র পুনঃরুদ্ধারের সংগ্রামে জীবনবাজি রেখে ঝাঁপিয়ে পড়তে হবে।
স্মরণসভায় বক্তব্য রাখেন নগর ছাত্রদলের সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া, শরীফুল ইসলাম তুহিন, রায়হান আলম, এন মোহাম্মদ রিমন, মো. ইমাম হোসেন, গাজী শওকত, কাইয়ুমুর রশিদ বাবু, চট্টগ্রাম মেট্রোপলিটন কমার্স কলেজ ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ, মো. মাহির, মুমিনুল ইসলাম, মো. শাহরিয়ার আহমেদ, মো. ইউসুফ, মো. রিদওয়ান, মো. তোহা, মেজবাউল আমিন, মো. আমিনুল হক প্রমুখ।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 28 People

সম্পর্কিত পোস্ট