চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

১১ নভেম্বর, ২০১৯ | ৮:৫৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

জিএম বাংলোর পাশ থেকে উদ্ধার হল দখলে থাকা রেলের ভূমি

নগরীর সিআরবি এলাকার রেলওয়ে পূর্বাঞ্চলের জিএম (মহাব্যবস্থাপক) বাংলোর পাশে অভিযান চালিয়ে ২৫২টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ সময় সেমিপাকা, টিনশেড ও ঝুপড়ি ঘর উচ্ছেদ করে ১.১৭ একর জায়গা উদ্ধার করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।  আজ সোমবার (১১ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল চারটা পর্যন্ত জিএম বাংলো, গ্রামীণ টাওয়ার, টি/টু বাংলো এলাকায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মো. মাহাবুবুল করিম।

বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মো. মাহবুবুল করিম পূর্বকোণকে বলেন, ‘আজ সকাল থেকে বিকাল পর্যন্ত পূর্বাঞ্চল রেলওয়ে জিএম বাংলো, গ্রামীণ টাওয়ার, টি/টু বাংলো এলাকায় অভিযান চালিয়ে ২৫২টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে ১.১৭ একর জায়গা উদ্ধার করা হয়েছে।
তিনি জানান, রেলওয়ে পূর্বাঞ্চলের জমির পরিমাণ সাত হাজার ৭০১ একরের মধ্যে ২১৫ একরই বেদখল রয়েছে। যত বড় প্রভাবশালী হোকনা রেলের জমিতে অবৈধ দখলদারের বিরুদ্ধে চলমান এ অভিযান অব্যাহত থাকবে।

উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন রেলওয়ের নিরাপত্তা বাহিনীর (আরএনবি) উপ-পরিদর্শক মো. শওকত হোসেন সজলসহ নিরাপত্তা বাহিনী ও জিআরপি পুলিশের সদস্যরা।

পূর্বকোণ/এএএস

The Post Viewed By: 71 People

সম্পর্কিত পোস্ট