চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

সাতকানিয়া সংবাদদাতা

১০ নভেম্বর, ২০১৯ | ১০:২০ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় দ্রুতগতির একটি মাটিবাহী ডাম্পার ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে জিন্নাত আরা বেগম (২৩) নামের একজন নারী নিহত হয়েছেন। আজ রবিবার (১০ নভেম্বর) দুপুরের দিকে সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরও দুজন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুরে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ফুলতলা বাজার এলাকা থেকে দু’জন নারী যাত্রী নিয়ে একটি সিএনজি এওচিয়া চুড়ামনি এলাকার উদ্দেশ্যে রওনা দেয়। পরে সিএনজিটি সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা দ্রুতগামী মাটিবাহী একটি ডাম্পার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নারী নিহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে উপজেলা থানা পুলিশ। এছাড়া ঘাতক ট্রাকটিও জব্দ করেছে পুলিশ।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর বলেন, সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় ডাম্পার ট্রাক ও সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে।

পূর্বকোণ/সুকান্ত-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট