চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

১২ মে, ২০১৯ | ২:০৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল গতকাল শনিবার (১১ মে) নগরীর রীমা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি আলহাজ আলী আব্বাসের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আয়োজনে চট্টগ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পাশাপাশি রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক এবং ক্লাবের সদস্যরা অংশ নেন। এতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী।
অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ দেশ ও জাতির অগ্রগতিতে সাংবাদিকদের ভূমিকার কথা স্মরণ করে এ পেশার মানুষদের জীবনমান রক্ষায় সব ধরণের সহযোগিতা করার আশ্বাস দেন।
চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন সংবাদকর্মীদের এ আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের লেখনীর মধ্য দিয়ে দেশ ও জাতিকে সঠিক পথে পরিচালিত করতে সহযোগিতা করবেন।
ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন মাওলানা মনিরুল ইসলাম রফিক। তিনি তার মুনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করেন। চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস সাংবাদিকদের এ আয়োজনে অংশ নেয়ার জন্য সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
ইফতার অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, দক্ষিণ জেলা আ. লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, চবি উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, সাবেক চসিক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালি ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রাম ওয়াসার এমডি প্রকৌশলী মো. ফজলুল্লাহ, নিউজ বিএনএ’র সম্পাদক মিজানুর রহমান মজুমদার। উপস্থিত ছিলেন, বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, স্বপন কুমার মল্লিক, সালাহ উদ্দিন মো. রেজা, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক রুপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ প্রমুখ।
এছাড়া দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, সিনিয়র সাংবাদিক কবি অরুণ দাশগুপ্ত, আবুল মোমেন, স্বপন দত্ত, সাবের আহমদ আজগরী, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা, সিএমপি’র উপ কমিশনার (উত্তর) মেহেদী হাসান ও আরও অনেকে এ আয়োজনে অংশ নেন। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট