চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

১০ নভেম্বর, ২০১৯ | ৩:০৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

জিইসিতে ইয়াবাসহ দুই ব্যক্তি আটক প্রাইভেট কার জব্দ

নগরীর জিইসি মোড়ে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। গত শুক্রবার রাত আনুমানিক ১০ টার দিকে একটি হোটেলের সামনে থেকে ৭ হাজার ৭শ’ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়। চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর অধিনায়ক মো. মাহমুদুল হাসান মামুন। আটকরা হলেন ঢাকা ওয়ারী থানার ৪১নং ওয়ার্ডের ১নং জোড়পুল লেনের টিপু সুলতান রোডের

বাসিন্দা মো. সাইদুল ইসলামের ছেলে মো. তুহিন ইসলাম (২৯) ও ফরিদপুরের বোয়ালমারী থানার শেখর মোল্লা বাড়ির বাসিন্দা মো. নুরনবীর ছেলে নুর জামাল (৩০) ড্রাইভার।

র‌্যাব জানায়- চট্টগ্রাম হতে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে একটি প্রাইভেট কার ঢাকার দিকে জিইসি সড়কপথে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জিইসি মোড় আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে রাস্তার পশ্চিম পাশে চেকপোস্ট বসায় র‌্যাব। এ সময় চেকপোস্টের দিকে আসা একটি গাড়িকে দাঁড়ানোর জন্য সংকেত দিলে সেটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তার পিছু নিয়ে কারটিকে গতিরোধ করেন। পরে কারটিতে থাকা দুজনকে আটক করে তাদের স্বীকারোক্তিমতে ডেস্কবোর্ড থেকে ৭ হাজার ৭ শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
অধিনায়ক মাহমুদুল হাসান মামুন বলেন- গ্রেপ্তারকৃত আসামি, উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩৮ লাখ ৫০ হাজার টাকা বলেও জানান তিনি।

The Post Viewed By: 27 People

সম্পর্কিত পোস্ট