চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

১০ নভেম্বর, ২০১৯ | ২:২০ পূর্বাহ্ন

বরুমচড়াবাসীর দুর্দশার কথা শুনলেন ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি গত ৮ নভেম্বর আনোয়ারা উপজেলার বরুমচড়া হাসান সর্দ্দার পাড়া জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। এ সময় তিনি সাধারণ মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন। তিনি বলেন, গ্রামের মানুষ সহজ সরল ও সাদাসিদাভাবে জীবনযাপন করে।

সাধারণ মানুষের অভাব-অভিযোগ দুঃখ-দুর্দশা শোনার জন্য ও রাস্তা ঘাটের অবস্থা সচক্ষে দেখার জন্য প্রতি সপ্তাহে নির্বাচনী এলাকায় যেকোন মসজিদে জুমার নামাজ আদায়ের চেষ্টা করেছি। এই উদ্দেশ্যকে সামনে রেখে শুক্রবার আসলে ছুটে আসি এলাকায়। গ্রামীণ সহজ সরল জনগণ রাজনীতিতে তেমন সম্পৃক্ত নয়। আমার প্রয়াত বাবা আখতারুজ্জামান চৌধুরী বাবু জীবদ্দশায় মানুষের কল্যাণে কাজ করেছেন। তারই ধারাবাহিকতা বজায় রাখতে সাধারণ মানুষের কল্যাণের কথা মাথায় রেখে কাজ করছি।

ভূমিমন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আ.লীগের সভাপতি এমএ মন্নান, সাধারণ সম্পাদক এমএ মালেক, উপজেলা এডহক কমিটির সদস্য ফজলুল করিম চৌধুরী বাবুল, আ.লীগ নেতা আজিজুল হক নসু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দীন আমজাদি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক জাফর ইকবাল তালুকদার, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নুরুল আবছার তালুকদার, স্থানীয় আ.লীগ নেতা আজাদ সিকদার, খোরশেদুল আলম ও যুবলীগ নেতা ফোরকান।

The Post Viewed By: 19 People

সম্পর্কিত পোস্ট