চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৯ নভেম্বর, ২০১৯ | ১:৫২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

ঘূর্ণিঝড়েও চট্টগ্রাম থেকে ট্রেন ছাড়ছে শিডিউল মেনে

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে চট্টগ্রাম বন্দরের পাশাপাশি ৯ নম্বর মহাবিপদ সংকেত দেখাতে বলা হয়েছে উপকূলীয় জেলা চট্টগ্রাম, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী ও চাঁদপুরসহ এর আশপাশের দ্বীপ ও চরগুলোতে। এসব অঞ্চল দিয়ে চলাচল করে রেলওয়ের পূর্বাঞ্চলের সবকটি ট্রেন। এ অবস্থায় আজ শনিবার (৯ নভেম্বর) ট্রেনের শিডিউল ঠিক রেখেছে রেলওয়ে।

সকাল ৭টায় সুবর্ণ এক্সপ্রেস ঢাকার উদ্দেশে, পাহাড়ীকা এক্সপ্রেস ৯টায় সিলেটের উদ্দেশে ছেড়ে যায়। একই সাথে মহানগর গোধূলী তিনটায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। মহানগর এক্সপ্রেস দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে, মেঘনা এক্সপ্রেস চাঁদপুর উদ্দেশে বিকেল ৫টা ১৫ মিনিটে, সোনার বাংলা বিকেল ৫টায় ঢাকার উদ্দেশে ও তূর্ণা এক্সপ্রেস রাত ১১টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে বলে জানিয়েছেন পূর্বাঞ্চলের রেল কর্তৃপক্ষ।

রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) নাসির উদ্দিন আহমেদ বলেন, ট্রেনের শিডিউল ঠিক রেখেছে রেলওয়ে। সবকটি ট্রেন ঠিক সময়ে ছেড়ে যাচ্ছে। তবে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে স্বাভাবিকের চেয়ে কিছুটা কম গতিতে ট্রেন চালানো হচ্ছে। ঘূর্ণিঝড়ে যে কোনো পরিস্থিতি মোকাবেলায় রেলওয়ে পূর্বাঞ্চলের সব বিভাগ প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 63 People

সম্পর্কিত পোস্ট