চট্টগ্রাম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

৮ নভেম্বর, ২০১৯ | ৩:০৬ পূর্বাহ্ন

দক্ষিণ জেলা আ. লীগের সম্মেলন ৮ ডিসেম্বর

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ আগামী ৮ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভূমি মন্ত্রণালয়ে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর অফিস কক্ষে দক্ষিণ জেলার শীর্ষ নেতা এবং কেন্দ্রীয় নেতাদের বৈঠকে এই সিদ্ধান্ত হয়।

বৈঠকে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের বিষয়ে আলোচনার এক পর্যায়ে মোছলেম উদ্দিন আহমেদ বলেন, বাঁশখালীর সম্মেলন নিয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা হয়েছে। তিনি জানান, নেত্রীর সাথে আলোচনা করেই বাঁশখালীর সিদ্ধান্ত নেবেন।

মফিজুর রহমান বলেন, নেত্রীর সাথে কথা বলার বিষয়টি আমাদের জানা নেই, তাছাড়া আমাদের বাদ দিয়ে একা কেন নেত্রীর সাথে কথা বললেন? উভয়ের কথা কাটাকাটির এক পর্যায়ে এনামুল হক শামীম বাঁশখালীর সম্মেলনের দায়িত্ব নেন। বৈঠকে ভূমিমন্ত্রী ছাড়াও কেন্দ্রীয় উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমদ এবং সাধারণ সম্পাদক মফিজুর রহমান উপস্থিত ছিলেন। মফিজুর রহমান পূর্বকোণকে জানান, বাঁশখালীর সম্মেলনের বিষয়ে দায়িত্ব নিয়েছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম। তিনি উপজেলা আওয়ামী লীগের সাথে আলাপ করে সম্মেলনের তারিখ নির্ধারণ করবেন। বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ নভেম্বর। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও বোয়ালখালীর বাসিন্দা মোছলেম উদ্দিন আহমদ এই সম্ভাব্য তারিখের প্রস্তাব দেন। তাছাড়া জেলা আওয়ামী লীগের সম্মেলন হবে ৮ ডিসেম্বর।

The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট