চট্টগ্রাম শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৮ নভেম্বর, ২০১৯ | ৩:০৭ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ পটিয়া

পটিয়ায় ছুরিকাঘাতে গাড়িচালক খুন

পটিয়ায় এক গাড়ি চালককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। গাড়ি চালকের নাম মো. গফুর (৪৫)। তিনি পটিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের বাহুলী এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার সকালে পটিয়া থানা পুলিশ রক্তাক্ত অবস্থায় লাশ পটিয়া রেলবিটের পাশে কাট্টল্যাপাড়া এলাকা থেকে উদ্ধার করেছে। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এদিকে, খুনির শাস্তির দাবিতে গাড়ি চালক সমিতি পটিয়া শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।

জানা গেছে, পৌরসভার বাহুলী গ্রামের বাসিন্দা গফুর চার চাকা লেগুনা গাড়ির চালক। প্রায় সময় গাড়ি চালিয়ে গভীর রাত করে গফুর বাড়ি ফিরেন। বুধবারও যাত্রী নামিয়ে গাড়ি নিয়ে পটিয়া রেল স্টেশন এলাকার একটি চায়ের দোকানে চা খেতে যান। সকালে কাট্টল্যাপাড়া এলাকায় গাড়ি চালকের লাশ রাস্তার পাশে পড়ে থাকে। পরে এলাকার লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

পটিয়া থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল খালেদ জানিয়েছেন, গাড়ি চালক গফুরকে ধারালো ছুরি দিয়ে খুন করা হয়েছে। বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

The Post Viewed By: 51 People

সম্পর্কিত পোস্ট