চট্টগ্রাম মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

৮ নভেম্বর, ২০১৯ | ২:৫০ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ সীতাকু-

সীতাকু-ে স্ক্র্যাপ জাহাজের লোহার প্লেট ছিটকে পড়ে ফোরম্যান নিহত

সীতাকু-ে স্ক্র্যাপ জাহাজের লোহার প্লেট ছিটকে পড়ে এক কাটার ফোরম্যান নিহত হয়েছেন। তার নাম মো. মুসলিম উদ্দিন (৫২)। নিহত মুসলিম উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের বাসিন্দা লালুর বাপের বাড়ির আব্দুল কাদেরের পুত্র। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার ছোট কুমিরা এলাকায় সমুদ্র উপকূলে অবস্থিত প্যাসিফিক শিপ ব্রেকিং ইয়ার্ড ও

এইচ.এম. শিপ ব্রেকিং ইয়ার্ডে নিহতের এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন দুপুর আনুমানিক ২টার দিকে কুমিরা ইউনিয়নের সমুদ্র উপকূলে অবস্থিত সাবেক সিটি মেয়র এম. মনজুরুল আলমের মালিকানাধীন এইচ.এম. শিপ ব্রেকিং ইয়ার্ডে জাহাজে কাজ করছিলেন মো. মুসলিম উদ্দিন নামের এক কাটার ফোরম্যান। হঠাৎ পাশ^বর্তী ইয়ার্ড বাবুল হক হাজির মালিকানাধীন প্যাসিফিক শিপ ব্রেকিং ইয়ার্ডের পুরাতন স্ক্র্যাপ জাহাজ থেকে একটি লোহার প্লেট ছিটকে গিয়ে মুসলিম উদ্দিনের উপরে পড়ে। এসময় তিনি গুরুতর আহত হলে তাকে ইয়ার্ড কর্তৃপক্ষ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে সীতাকু- মডেল থানার ওসি (তদন্ত ) মো. শামীম শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ছোট কুমিরা সমুদ্র উপকূলে অবস্থিত পাশাপাশি লাগানো দুটি প্যাসিফিক ও এইচ.এম. শিপ ব্রেকিং ইয়ার্ড। দুপুরে সময় হঠাৎ করে প্যাসিফিক ইয়ার্ডের জাহাজ থেকে একটি স্ক্র্যাপ লোহার প্লেট এইচ.এম. শিপ ব্রেকিং ইয়ার্ডের জাহাজের উপর পড়ে। এ সময় মো. মুসলিম উদ্দিন গুরুতর আহত হলে তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে ওখানে তিনি মারা যান। বর্তমানে লাশটি চমেক হাসপাতালে আছে’।

The Post Viewed By: 32 People

সম্পর্কিত পোস্ট