চট্টগ্রাম সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

৭ নভেম্বর, ২০১৯ | ৯:৪৮ অপরাহ্ন

বোয়ালখালী সংবাদদাতা

সাংবাদিক সম্মেলনে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি

চট্টগ্রামে হবে বাদলের ৩টি জানাজা, শনিবার বাদে মাগরিব দাফন

চট্টগ্রাম-০৮ আসনের সাংসদ মঈন উদ্দিন খান বাদলের মরদেহ ভারত থেকে দেশে আনা, ঢাকা ও নিজ এলাকায় জানাজা ও দাফন নিয়ে সাংসদের নিজ বাড়ি সারোয়াতলীতে সংবাদ সাংবাদিক সম্মেলন করেছেন করেছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। আজ বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাত সাড়ে ৮টায় এ সাংবাদিক সম্মেলন করেন।

মোছলেম উদ্দিন আহমদ বলেন, ভারতে বেঙ্গালুরুতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন অভিজ্ঞ পার্লামেন্টেরিয়ান মঈন উদ্দিন খান বাদল। আমরা তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি।

তিনি আরো বলেন, পরিবারের সাথে আলাপ আলোচনা করে দেশবাসীর উদ্দেশ্যে এই বার্তা দিতে চাই, সাংসদের মরদেহ ভারত থেকে দেশে আনতে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সন্ধ্যা ৮টা ৩৫মিনিটে তাঁর মরদেহ ঢাকা হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে। শনিবার (৯ নভেম্বর) সকালে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম নামাজে জানাজা, পরে শহীদ মিনার ও দলীয় কার্যালয়ে সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদনের জন্য লাশ রাখা হবে।

এরপর দুপুরে তাঁর লাশ চট্টগ্রামে পৌঁছাবে। বিকাল ৩টায় জমিয়াতুল ফালাহ্ জাতীয় মসজিদে চট্টগ্রামের ১ম জানাজা, বাদ আছর বোয়ালখালীর সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে ২য় জানাজা, বাদ মাগরিব নিজ গ্রামের সারোয়াতলী ইব্রাহিম নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ে ৩য় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাংসদের ভাই কামাল উদ্দিন খান মুকুল, মনির উদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকারম চেয়ারম্যান, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, বেলাল হোসেন, শফিউল আজম শেফু, প্যানেল মেয়র শাহজাদা এস এম মিজানুর রহমান প্রমুখ।

পূর্বকোণ/বাবর-রাশেদ

The Post Viewed By: 87 People

সম্পর্কিত পোস্ট