চট্টগ্রাম সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

৭ নভেম্বর, ২০১৯ | ৪:০৪ পূর্বাহ্ন

যোগ দেননি চমেকের নতুন অধ্যক্ষ

নতুন কর্মস্থলে এখনও যোগ দেননি চট্টগ্রাম মেডিকেল কলেজের সদ্য নিয়োগ পাওয়া অধ্যক্ষ ডা. শামীম হাসান। গতকাল বুধবার কলেজে খোঁজ নিয়ে এ তথ্য জানা যায়।

অন্যদিকে বদলি হওয়া কলেজের বর্তমান অধ্যক্ষ ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর গতকাল বুধবার দুপুরে সাংবাদিকদের বলেন, ‘প্রজ্ঞাপন জারি হওয়ার পর থেকেই আমি প্রস্তুতি নিয়ে আছি। ভেবেছিলাম সকালে এসে নতুন অধ্যক্ষকে দায়িত্ব বুঝিয়ে দেব। কিন্তু তিনি (ডা. শামীম হাসান) কলেজে আসেননি। যখনই তিনি আসবেন, তখনই আমি দায়িত্ব বুঝিয়ে দেব’। এদিকে মেডিকেল কলেজ থেকে খোঁজ নিয়ে জানা যায় সদ্য নিয়োগ পাওয়া মেডিকেল কলেজ হাসপাতালের শিশু স্বাস্থ্য বিভাগের অধ্যাপক ডা. শামীম হাসান ছুটিতে রয়েছেন। আগামী শনিবার কর্মস্থলে যোগ দেওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু স্বাস্থ্য বিভাগের অধ্যাপক ডা. শামীম হাসানকে কলেজের নতুন অধ্যক্ষ করে প্রজ্ঞাপন জারি করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। একই সাথে বর্তমান অধ্যক্ষ ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীরকে একই কলেজের ফার্মাকোলজি বিভাগে বদলি করা হয়। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত পৃথক দুটো প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

The Post Viewed By: 61 People

সম্পর্কিত পোস্ট