চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৭ নভেম্বর, ২০১৯ | ৪:০৪ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা হ লামা

মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা লামায়

বান্দরবানের লামায় এক মোটরসাইকেল চালককে খুর দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যাকা- করা হয়েছে বলে জানিয়েছেন লামার সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুল ইসলাম সরকার। তিনি আরো বলেন, ছিনতাইকৃত মোটরসাইকেলসহ এই ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা ও মোটরসাইকেলটি সরই পুলিশ ফাঁড়িতে রয়েছে। গতকাল বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় লামা ও বান্দরবান সদর উপজেলার সীমানা এলাকা বান্দরবান সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের রহিম কন্ট্রাক্টরের রাবার বাগানে এ ঘটনা ঘটে।

হত্যার শিকার আকরাম হোসেন (২৩) লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়ি এলাকার তবু মিয়া প্রকাশ তোব্বার ছেলে। সে মোটরসাইকেলে ভাড়া চালিয়ে জীবিকা নির্বাহ করত। ৩ বোন ও ৩ ভাইয়ের মধ্যে সে সবার ছোট। এই ঘটনায় আটককৃত মো. বেলাল (১৯) লামা উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বৈল্ল্যারচর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে ও নূর হোসেন (২৫) লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড লাচ্ছাই পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।

সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আশরাফ আলী বলেন, লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে সরই পুলিশসহ আমরা গিয়ে লাশ উদ্ধার করি। ছিনতাই

মোটরসাইকেলসহ ২জনকে আটক করা হয়েছে। মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এই খুনের ঘটনা সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
লামা থানা পুলিশের অফিসার (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থল বান্দরবান সদর উপজেলায় পড়েছে। তারপরেও আমরা ঘটনাস্থলে যাচ্ছি। এই বিষয়ে বান্দরবান সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম সাথে রাত ৯টায় কথা হয়। তিনি বলেন, আমরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি। ঘটনাস্থলে পৌঁছাতে আরো ১ ঘন্টার বেশী লাগবে। ঘটনাস্থল অনেক দুর্গম এলাকা।

The Post Viewed By: 34 People

সম্পর্কিত পোস্ট