চট্টগ্রাম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

৭ নভেম্বর, ২০১৯ | ৩:১৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

বাসায় কিংবা অফিসে পৌঁছে যাবে খাবার

যাত্রা শুরু আধুনিক মানের রেস্টুরেন্ট ‘বনজৌর’

দেশীয় পাশাপাশি থাই এবং চাইনিজ খাবারের আকর্ষণীয় সমাহার নিয়ে নতুন করে যাত্রা শুরু করলো ‘বনজৌর’ রেস্টুরেন্ট। যেখানে মাত্র ৭৫০++ টাকায় পাওয়া যাবে ৬১টি আকর্ষণীয় আইটেমের খাবার। এছাড়া ‘বনজৌর’ নিজস্ব এপসের মাধ্যমে বাসায় কিংবা অফিসে খাবার পৌঁছে দিবে বনজৌর। পাশাপাশি দুপুরের লাঞ্চ ও রাতের ডিনার বক্সের বিশেষ ব্যবস্থা রয়েছে এ রেস্টুরেন্টে।

গতকাল বুধবার রাতে নগরীর জিইসি মোড়ে অবস্থিত আধুনিক মানের এ রেস্টুরেন্টটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক। উদ্বোধক ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মজিবুল হক খান। বিশেষ অতিথি ছিলেন বিএমএ’র সা. সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের গ্যাস্ট্রোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বিনয় পাল।

বনজৌর ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি জানান, রেস্টুরেন্টে দীর্ঘ ৩২ বছরের অভিজ্ঞতা নিয়ে এক্সিকিউটিভ শেফের কাজ করবেন। যিনি দেশে ও বিদেশের বিভিন্ন পাঁচ তারকা হোটেলে কর্মরত ছিলেন। রেস্টুরেন্টে বিভিন্ন অনুষ্ঠানের জন্য কেক, ব্রেড, কুকিজ ও সব ধরনের বেকারি আইটেম পাওয়া যাবে। এছাড়া রয়েছে আলাদা ডাইনিং রেস্টুরেন্ট যেখানে নিজেদের চাহিদা মত খাবার অর্ডার করে তা উপভোগ করতে পারবে যে কেউই। অন্যদিকে রেস্টুরেন্টে রয়েছে তিনটি হল ও সেমিনার কক্ষ। যাতে সামাজিক, অফিসিয়াল ও কর্পোরেট সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান সম্পন্ন করতে পারবে।

The Post Viewed By: 47 People

সম্পর্কিত পোস্ট