চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বাসায় কিংবা অফিসে পৌঁছে যাবে খাবার

যাত্রা শুরু আধুনিক মানের রেস্টুরেন্ট ‘বনজৌর’

নিজস্ব প্রতিবেদক

৭ নভেম্বর, ২০১৯ | ৩:১৯ পূর্বাহ্ণ

দেশীয় পাশাপাশি থাই এবং চাইনিজ খাবারের আকর্ষণীয় সমাহার নিয়ে নতুন করে যাত্রা শুরু করলো ‘বনজৌর’ রেস্টুরেন্ট। যেখানে মাত্র ৭৫০++ টাকায় পাওয়া যাবে ৬১টি আকর্ষণীয় আইটেমের খাবার। এছাড়া ‘বনজৌর’ নিজস্ব এপসের মাধ্যমে বাসায় কিংবা অফিসে খাবার পৌঁছে দিবে বনজৌর। পাশাপাশি দুপুরের লাঞ্চ ও রাতের ডিনার বক্সের বিশেষ ব্যবস্থা রয়েছে এ রেস্টুরেন্টে।

গতকাল বুধবার রাতে নগরীর জিইসি মোড়ে অবস্থিত আধুনিক মানের এ রেস্টুরেন্টটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক। উদ্বোধক ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মজিবুল হক খান। বিশেষ অতিথি ছিলেন বিএমএ’র সা. সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের গ্যাস্ট্রোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বিনয় পাল।

বনজৌর ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি জানান, রেস্টুরেন্টে দীর্ঘ ৩২ বছরের অভিজ্ঞতা নিয়ে এক্সিকিউটিভ শেফের কাজ করবেন। যিনি দেশে ও বিদেশের বিভিন্ন পাঁচ তারকা হোটেলে কর্মরত ছিলেন। রেস্টুরেন্টে বিভিন্ন অনুষ্ঠানের জন্য কেক, ব্রেড, কুকিজ ও সব ধরনের বেকারি আইটেম পাওয়া যাবে। এছাড়া রয়েছে আলাদা ডাইনিং রেস্টুরেন্ট যেখানে নিজেদের চাহিদা মত খাবার অর্ডার করে তা উপভোগ করতে পারবে যে কেউই। অন্যদিকে রেস্টুরেন্টে রয়েছে তিনটি হল ও সেমিনার কক্ষ। যাতে সামাজিক, অফিসিয়াল ও কর্পোরেট সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান সম্পন্ন করতে পারবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট