চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মোটর সাইকেল ড্রাইভারকে কুপিয়ে খুন, আটক ২

লামা সংবাদদাতা

৬ নভেম্বর, ২০১৯ | ১০:৪৩ অপরাহ্ণ

বান্দরবানের লামায় এক মোটর সাইকেল ড্রাইভারকে ক্ষুর দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ড্রাইভারের নাম আকরাম হোসেন (২৩)। তিনি লামা পৌরসভার ৬ নম্বর ওয়াডের্র সাবেক বিলছড়ি এলাকার তবু মিয়া প্রকাশ তোব্বার ছেলে।

আজ বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের রহিম কন্ট্রাক্টরের রাবার বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- মো. বেলাল (১৯) ও নূর হোসেন (২৫)।

লামার সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুল ইসলাম সরকার জানিয়েছেন, মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যাকান্ড করা হয়েছে। ছিনতাইকৃত মোটর সাইকেল সহ এ ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে। আটককৃতরা ও মোটর সাইকেলটি সরই পুলিশ ফাঁড়িতে রয়েছে।

সরই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার আশরাফ আলী বলেন, লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে সরই পুলিশসহ আমরা গিয়ে লাশ উদ্ধার করি। ছিনতাইকৃত মোটর সাইকেলসহ দুজনকে আটক করা হয়েছে। মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এই খুনের ঘটনা সংঘঠিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম সাথে রাত ৯টায় কথা হলে তিনি বলেন, আমরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি। ঘটনাস্থলে পৌঁছাতে আরো এক ঘন্টার বেশি লাগবে। ঘটনাস্থল অনেক দুর্গম এলাকা।

 

 

পূর্বকোণ-রফিকুল-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট