চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৬ নভেম্বর, ২০১৯ | ১০:১৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের ওশান প্যারাডাইসসহ ৯ প্রতিষ্ঠানকে ৬ লাখ টাকা জরিমানা

 

কক্সবাজারের ওশান প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্টসহ ৯টি প্রতিষ্ঠানকে ৫ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর। পরিবেশ ছাড়পত্র নবায়ন না করা, ছাড়পত্রের শর্তভঙ্গ ও পাহাড় কাটার অভিযোগে প্রতিষ্ঠানগুলোকে এ জরিমানা করা হয়। অধিদপ্তরের চট্টগ্রাম অঞ্চলের পরিচালক মোহাম্মদ মোয়াজ্জম হোসাইন আজ বুধবার (৬ নভেম্বর) এ জরিমানার আদেশ দেন।

জরিমানার আদেশপ্রাপ্ত অন্য প্রতিষ্ঠানগুলো হলো- সীতাকুণ্ড উপজেলার এসএস গ্রিন শিপ ব্রেকিং এন্ড রিসাইক্লিং, নোয়াখালীর চারটি অটো রাইস মিল এবং লোহাগাড়ার মোহাম্মদিয়া ব্রিকস, মেসার্স শাহ আমানত ব্রিকস ও মেসার্স চরম্বা ব্রিকস ম্যানুফ্যাকচারস।

পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের সহকারী পরিচালক মুক্তাদির হাসান বলেন, পরিবেশ ছাড়পত্র নবায়ন না করা, ছাড়পত্রের শর্তভঙ্গ ও পাহাড় কাটার অভিযোগে কক্সবাজারের ওশান প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্টকে ছাড়পত্রের শর্তভঙ্গ করায় ৫০ হাজার টাকা, সীতাকুণ্ডের এসএস গ্রিন শিপ ব্রেকিং এন্ড রিসাইক্লিংকে ৩০ হাজার টাকা, নোয়াখালীর চারটি অটো রাইস মিলকে ২০ হাজার টাকা, লোহাগাড়ার মোহাম্মদিয়া ব্রিকসকে ৮০ হাজার টাকা, মেসার্স শাহ আমানত ব্রিকসকে ২ লাখ টাকা ও মেসার্স চরম্বা ব্রিকস ম্যানুফ্যাকচারসকে ২ লাখ টাকা মোট ৯টি প্রতিষ্ঠানকে ৫ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

 

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 79 People

সম্পর্কিত পোস্ট