চট্টগ্রাম রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৬ নভেম্বর, ২০১৯ | ২:৩২ পূর্বাহ্ণ

জীবন বীমা কর্পোরেশনের ব্যবসা পর্যালোচনা ও সভা

জীবন বীমা কর্পোরেশন চট্টগ্রামস্থ রেল স্টেশনের জেবিসি শপিং সেন্টার সেলস অফিস-৫২ আয়োজিত এক ব্যবসা পর্যালোচনা ও মতবিনিময় সভা গত সোমবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

নগরীর রেল স্টেশন এলাকার জীবন বীমা কর্পোরেশনের নিজ ভবন জেবিসি শপিং সেন্টারে উক্ত মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেলস অফিস-৫২ এর ডেপুটি ম্যানেজার ইনচার্জ এস এইচ আল মাহমুদ সেলিম।
এতে প্রধান অতিথি ছিলেন সরকারের উপ-সচিব, জীবন বীমা কর্পোরেশন চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের জেনারেল ম্যানেজার কাজী নাজিমুল ইসলাম।

আবু নাছের লিটন ও মুহাম্মদ মোশারফ উদ্দিনের যৌথ সঞ্চালনায় এতে প্রধান আলোচক ছিলেন জীবন বীমা কর্পোরেশন চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের সহকারী জেনারেল ম্যানেজার দুলাল চন্দ্র নন্দী ও উদ্বোধক ছিলেন ৩১ নং আলকরণ ওয়ার্ডের কাউন্সিলর তারেক সোলেমান সেলিম।
বিশেষ অতিথি ছিলেন তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি শামসুল আলম, জীবন বীমা কর্পোরেশন চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের ম্যানেজার প্রশাসন ও সংস্থাপন আবদুল বাসেত খান, জীবন বীমা কর্পোরেশন চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের ম্যানেজার উন্নয়ন নুরউদ্দীন মূহাম্মদ তৈয়ব প্রমুখ।
সেলস অফিস-৫২ এর কর্মকর্তারা প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ, প্রধান আলোচক ও উদ্বোধককে ফুল দিয়ে বরণ করা হয়। পরে তাদের ক্রেস্ট প্রদান করা হয়।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বদরুদ্দিন ওমর, নুরুল আবছার বাদল, মো. মফিজুর রহমান, রাজিয়া বেগম, উদয়ন বিকাশ বড়ুয়া, পঙ্কজ চক্রবর্তী, মো. হোসেন প্রমুখ।

প্রধান অতিথি বলেন ডাক্তাররা চায় মানুষের রোগ হোক যাতে রোগি পাওয়া যায়, উকিল চায় মারামারি হোক যাতে মামলা পাওয়া যায়, কিন্তু সত্যিকার অর্থে একমাত্র বীমা কর্মীরাই চায় যে, মানুষ ভালো ও সুস্থ থাকুক, সমস্ত রোগবালাই থেকে মুক্তি পাক। তাই এদিক দিয়ে জীবন বীমা একটি মহৎ পেশা। সমাজের সকল নাগরিকের নিজের ও পরিবারের জন্য জীবন বীমা করা উচিত।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 19 People

সম্পর্কিত পোস্ট